খেলা-ধুলা

সাকিব ছাড়াই ব্ল্যাকটাউনে মুশফিকদের ক্যাম্প শুরু আজ

bangladesh-cricket-team-120160921123330আজ থেকে শুরু হচ্ছে নিউজিল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার সিডনিতে বাংলাদেশ দলের ক্যাম্প। সিডনির ব্ল্যাক টাউন গ্রাউন্ডে কোচ চন্ডিকা হাথুরুসিংহের অধীনে অনুশীলন শুরু হবে। গত ৮ ডিসেম্বর মুশফিকুর রহিমের নেতৃত্বে দেশত্যাগ করা ১৩ ক্রিকেটার পৌঁছে গেছেন সিডনিতে। তাদের নিয়েই ক্যাম্প শুরু করবেন টাইগার কোচ। গতকাল বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগ থেকে এ তথ্য জানা গেছে।

কথা ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল শেষ করে শনিবার রাতেই মাশরাফিসহ দলের অন্যান্যরা রওনা দেবেন অস্ট্রেলিয়ার সিডনির পথে। এই দলে সবাই থাকলেও ছিলেন না সাকিব।

ফাইনালের পর তিনি বাড়তি একদিনের ছুটি পেয়েছেন। সেটা শেষ করে অস্ট্রেলিয়ার বিমানে চড়বেন রোববার। অন্যদিকে, ভিসা পেতে দেরি হওয়ায় এক দিন পরে যাবেন পেসার রুবেল হোসেন ও শেষ সময়ে কন্ডিশনিং ক্যাম্পে যোগ হওয়া মেহেদী মারুফ।

মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ ফাইনাল না খেললেও শনিবার রাতে রওনা দিয়েছেন। তাদের সঙ্গে ছিলেন বিপিএলের ফাইনাল খেলা মুমিনুল হক সৌরভ, সাব্বির রহমান রুম্মান, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ ও তানভীর হায়দার।

ভিডিও নিউজ : আবারও শেষের নায়ক রামোসে রিয়ালের রেকর্ড(ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment