Advertisements
খেলা-ধুলা

সাকিবের দুঃসংবাদচ চিন্তায় টাইগার শিবির

জাতীয় ক্রিকেট দলের কন্ডিশনিং ক্যাম্পে আসার পর ধরা পড়লো ইনজুরিতে ভুগছেন অলরাউন্ডার সাকিব আল হাসান! যদিও বিষয়টা এখনো পুরোপুরি নিশ্চিত নয়। তবে, ক্রিকেট পাড়ায় সাকিবকে নিয়ে গুঞ্জন ছড়িয়েছে ইনজুরিতে পড়েছেন তিনি। কিন্তু এ নিয়ে সাকিব নয়ই, অন্য কেউও কিছু বলছে না।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ এবং দক্ষিণ আফ্রিকায় পূর্ণাঙ্গ সফরের লক্ষ্যে মিরপুরে শুরু হয়েছে ক্রিকেটারদের কন্ডিশনিং ক্যাম্প। আজ ছিল ক্যাম্পের ৬ষ্ঠ দিন। সকাল থেকেই গুঞ্জন ছিল সাকিব ইনজুরিতে পড়েছেন।

যদিও ইনজুরির ধরন সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। শুধু এটুকু জানা গেছে, ডান পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন তিনি। আঘাতের ধরণ দেখতে স্ক্যান করা হবে। রিপোর্ট পাওয়ার পরই পুরোপুরি বিষয়টা জানা যাবে। তবে কমপক্ষে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকতে হবে তাকে।

মিরপুরে অন্যরা যখন ফিটনেস ক্যাম্পে ব্যস্ত, সাকিব তখন খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন।  শেষ পর্যন্ত অনুশীলন না করেই বাসার পথ ধরলেন।  বিশ্বসেরা অলরাউন্ডারের অমন হাঁটা দেখে খোঁজ নিয়ে জানা গেল, গোড়ালি মচকে গেছে!

এ নিযে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, ‘৪৮ ঘণ্টা পর ডাক্তার ব্যান্ডেজ খুলতে বলেছেন। তবে  সুস্থ হতে সাকিবের সপ্তাহখানেক লাগতে পারে। ’

বিসিবি সূত্রে জানা গেছে, শুক্রবার বনানীর নিজ বাসার সিঁড়ি দিয়ে নামার সময় পা মচকায় সাকিবের।

প্রসঙ্গত, সম্প্রতি একটি মোবাইল ফোনের প্রচারণা চালাতে চীন থেকে সপরিবারে ঘুরে এসেছেন সাকিব। তবে এখন কেবল ক্রিকেট নিয়ে চিন্তা তার। আর তার মধ্যেই ইনজুরিতে পড়েছেন তিনি। যদিও এখন পর্যন্ত ধারণা করা হচ্ছে ইনজুরি বেশি গুরুতর নয়। তারপরও দেখার বিষয় ব্যাট-প্যাডে কবে অনুশীলনে নামছেন বাংলাদেশ দলের এই অলরাউন্ডার।

Advertisements





সর্বশেষ খবর