slider জাতীয়

‘সরকারের সাফল্য তুলে ধরে বিএনপিকে জবাব দিন’

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির নেতারা সরকারের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। সরকারের গত ৮ বছরের সাফল্য জনগণের সামনে তুলে তাদের অপপ্রচারের জবাব দিতে হবে।

সোমবার মন্ত্রিপরিষদের বৈঠকের পর অনানুষ্ঠানিক বৈঠকে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, গত ৮ বছরে আওয়ামী লীগ অনেক উন্নয়ন করেছে। মন্ত্রণালয় ভিত্তিক এসব উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরুন। দেশের মানুষ যেন জানতে পারে সরকার জনগণের জন্য গত বছরগুলোতে কী কী করেছে।

তিনি আরও বলেন, প্রত্যেক মন্ত্রণালয়ের উন্নয়নভিত্তিক বই প্রকাশ করুন। নিজেরা প্রচার করুন এবং এমপিদেরও বই সরবরাহ করুন। যাতে তারাও প্রচার করতে পারে।

মন্ত্রিপরিষদের বৈঠকের শুরুতে ১৯৭১ সালে বাংলাদেশে পাকিস্তানি সেনাবাহিনী ও তাদের এদেশীয় দোসরদের গণহত্যা ও যুদ্ধাপরাধের ওপর আলোকচিত্র সমন্বয়ে ৭১টি স্মারক ডাকটিকিট সংবলিত খাম অবমুক্ত এবং ‘গণহত্যা ও যুদ্ধাপরাধ’ শিরোনামে একটি বিশেষ স্মারক ডাকটিকিট অ্যালবামের মোড়ক উন্মোচন করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার, ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মণ্ডল ছাড়াও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।