অন্যরকম খবর ট্র্যাভেল ভিডিও

সমুদ্রে ডুবন্ত সেতুর উপর দিয়ে গাড়ি চালালেন চালক (ভিডিও)

1aডুবে যাচ্ছিল সামনের সেতুটি। উপায়ন্তর না দেখে সেই প্রায় ডুবন্ত সেতুর উপর দিয়েই গাড়ি চালিয়ে দিলেন চালক। আর সেই ‘ভয়ঙ্কর’ দৃশ্যটি বন্দি হল একটি ড্রোনের ক্যামেরায়। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের লিন্ডিসফার্নের হোলি আইল্যান্ডে।

বিজ্ঞাপনের জন্য হোলি আইল্যান্ডের উপর থেকে ড্রোনের মাধ্যমে ছবি তুলছিলেন মার্ক ব্র্যাডশ। সেই সময় হঠাৎই ক্যামেরায় ধরা পড়ে এই ‘অসাধারণ’ ছবি। দেখা যায়, প্রায় ডুবে যাওয়া একটি সেতুর উপর দিয়ে সমুদ্র চিড়ে এগিয়ে চলেছে একটি গাড়ি। ভিডিওটি সঙ্গে সঙ্গে ইউ টিউবে আপলোড করে দেন মার্ক।

আইল্যান্ডের এই সেতুটি প্রতিদিনই জোয়ারের সময়ে ডুবে যায়। জোয়ারের জলে সেতু ডুবে যাওয়ার আগের মুহূর্তে গাড়িটি সেতুর প্রায় মাঝ বরাবর চলে এসেছিল। এই সময়ে হঠাৎই সেতুটি জোয়ারের পানিতে ডুবে যেতে শুরু করে। ফিরে আসার আর কোনও উপায় ছিল না তখন। ফলে সেতুর যে অংশটুকু ভেসেছিল সেখানেই পৌঁছতে মরিয়া চেষ্টা করেন চালক। পরে অবশ্য উপকূলরক্ষীরা তাঁদের উদ্ধার করে। চালক ছাড়াও গাড়িতে ছিলেন আরও দুই আরোহী।

সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল এই ভিডিও। এখনও পর্যন্ত ৪২ লক্ষ মানুষ দেখেছেন এই ভিডিওটি। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Add Comment

Click here to post a comment