আন্তর্জাতিক

সমাবেশ চলাকালে হঠাৎ উধাও ট্রাম্প!

1aনিরাপত্তা হুমকির কারণে নেভাদায় নির্বাচনী সমাবেশ চলাকালে মঞ্চ থেকে দ্রুত সরিয়ে নেয়া হয়েছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে। স্থানীয় সময় শনিবার রাতে রেনো শহরে আয়োজিত সমাবেশে এ ঘটনা ঘটে। ঘটনার সময় মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন এ রিপাবলিকান প্রার্থী।

বক্তব্য দেয়ার সময় বেশ ক’বার হাত দিয়ে চোখও ঢাকেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে ঘিরে ধরে মঞ্চ থেকে সরিয়ে নেন সিক্রেট সার্ভিসের এজেন্টরা। ঘটনার আকস্মিকতায় কিছুটা অবাক হন সমাবেশে আসা সমর্থকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশে একজনকে বলতে শোনা গেছে তার কাছে আগ্নেয়াস্ত্র আছে। মঞ্চের সামনে থেকে সে ‘গান (বন্দুক)’ বলে চিৎকার শুরু করে। কয়েক মিনিটের মধ্যে সেই শ্বেতাঙ্গকে হাতকড়া পড়িয়ে তুলে নেয় পুলিশ।

ট্রাম্প নিজেও বুঝে উঠতে পারছিলেন না, কী হচ্ছে। কিছু সময় পর তিনি ফের মঞ্চে আসেন। বক্তব্য শুরু করেন। বললেন, তাকে কোনোভাবেই থামানো যাবে না। তবে নিরাপত্তারক্ষীদের ধন্যবাদ জানাতে ভুলেননি তিনি।

এদিকে, পুরোদমে আগাম নির্বাচন চলছে ফ্লোরিডা ও নর্থ ক্যারোলাইনা রাজ্যে। ব্যাটেলগ্রাউন্ড নামে পরিচিত ফ্লোরিডায় জনমত জরিপে এগিয়ে আছেন হিলারি। নর্থ ক্যারোলাইনার আগাম ভোটে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস দিচ্ছে। আগাম ভোট হয়েছে নেভাদায়ও। ইতোমধ্যে আগাম ভোট দিয়েছেন ৩ কোটি ৬০ লাখ মার্কিনী।

ভিডিওঃ ইডেন কলেজের মেয়ে ইয়াবার নাশায় হট নাচ; ভিডিওতে দেখুন

Add Comment

Click here to post a comment