বিনোদন

সবাইকে ছেড়ে পুনম পড়লেন মোদীকে নিয়ে। প্রধানমন্ত্রীকে কী বললেন? রইল সেই ভিডিও

22পুনম পাণ্ডে মানেই বিতর্ক। এবার তিনি পড়লেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সিদ্ধান্ত নিয়ে। একটি ভিডিও তিনি পোস্ট করেছেন। দেখে নিন সেই ভিডিও। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তের পরে কেটে গিয়েছে বেশ কয়েকটি দিন। প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত দেশের মানুষের চিন্তা বাড়িয়েছে। মোদী স্বয়ং দেশের মানুষের কাছে সময় চেয়ে নিয়েছেন। বলেছেন, ৭০ বছরের রোগ তিনি সারাচ্ছেন মাত্র সতেরো মাসে। আর তাই তাঁকে সময় দিতে হবে। পাঁচশো ও এক হাজার টাকার নোট বাতিলের সিদ্ধান্ত নেওয়ার পরে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে মস্করা কম হয়নি। আসরে নেমেছেন পুনম পাণ্ডেও। মোদীর সিদ্ধান্তের পরে বিতর্কিত এই অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেন। সেই পোস্টের নীচে পুনম লিখেছেন, কেউ একজন আমাকে হোয়াটসঅ্যাপে এই ভিডিওটি পাঠিয়েছেন।

ভিডিওটি বেশ মজাদার। ভিডিওয় দেখা যাচ্ছে, একজন নিরাপত্তারক্ষী পাঁচশো টাকার একগুচ্ছ নোট নিয়ে এক সুন্দরী মেয়েকে হাওয়া করছেন। কিন্তু মেয়েটি সেই নিরাপত্তারক্ষীকে পাত্তাই দিচ্ছেন না। দূরে দাঁড়িয়ে আর একজন নিরাপত্তারক্ষী। তাঁর হাতে আবার বেশ কয়েকটা একশো টাকার নোট। মেয়েটি সেই নিরাপত্তারক্ষীকে দেখামাত্রই ছুটে যান। তার পরে সেই নিরাপত্তরক্ষীর সঙ্গে চলে যান হাসতে হাসতে। ভিডিওটির বক্তব্য হল, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের পরে পাঁচশো টাকার নোটের মূল্য নেই এই দেশে। পাঁচশোর থেকে একশো টাকার নোটের দাম এই মুহূর্তে বেশি। সেটাই ভিডিওর উপজীব্য। পুনমকে কেউ সেই ভিডিওটি পাঠিয়েছিলেন। আর অভিনেত্রীও তা পোস্ট করে দেন টুইটারে। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Advertisements

Add Comment

Click here to post a comment