অর্থনীতি-ব্যবসা

সপ্তাহব্যাপী পৌনে ১২ কোটি টাকা আয়কর আদায়

eরাজশাহী অঞ্চলে সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলায় ১১ কোটি ৭৮ লাখ ৮১ হাজার ৭৪৬ টাকা আদায় হয়েছে। মেলায় রাজশাহী অঞ্চলের ৫টি জেলার করদাতাদের থেকে এই টাকা আদায় করা হয়েছে। এছাড়া আয়কর সেবা গ্রহণ করেছেন ৩৯ হাজার ৫০৯ জন, রিটার্ন জমা দিয়েছেন ১০ হাজার ১৩৬ জন।

সোমবার মেলার শেষ দিনে রাজশাহী জেলায় ৪ হাজার ৫ শ’ জন সেবা গ্রহণ, রির্টান জমা দেন ১ হাজার ১৯৩ জন, ট্যাক্স ১ কোটি ৪৪ লাখ ৫ হাজার ৯৬৯ টাকা আদায়, ইটিআইএন ৬৫ টি।

পাবনার সাথিয়ায় সেবা গ্রহণ করেছেন ১৪৫ জন, রির্টান ৬৩ জন, ট্যাক্স জমা হয়েছে ১ লাখ ৫১ হাজার টাকা, নতুন ইটিআইএন ৮ জন।

কাশিনাথপুরে সেবা গ্রহণ করেছেন ১০৫ জন, রির্টান জমা হয়েছে ৪০টি, ট্যাক্স আদায় হয়েছে ৩ লাখ ৬৫ হাজার ১৫৭ টাকা, নতুন ইটিআইন ৪ জন।

ইশ্বরদিতে সেবা গ্রহণ করেছেন ৪৫০ জন, রিটার্ন জমা হয়েছে ২৫০টি, ট্যাক্স আদায় হয়েছে ২১ লাখ ৮৫ হাজার ৫৯২ টাকা, নতুন ইটিআইএন ১৮টি, রি-রেজিস্ট্রেশন ১টি।

সিংড়ায় সেবা গ্রহণ করেছেন ৮২৭ জন, রিটার্ন ২৬ টি, ট্যাক্স আদায় ১ লাখ ৯০ হাজার ৭৫৬ টাকা, নতুন ইটিআইএন ২টি।

মহাদেবপুরে সেবাগ্রহণ করেছেন ৪৫০ জন, রিটার্ন জমা দিয়েছে ১৬৯টি, ট্যাক্স আদায় হয়েছে ১১ লাখ ৯১ হাজার ৩৯১ টাকা, ইটিআইএন ২৮টি।

সোমবার রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে রাজশাহী অঞ্চলের আয়কর মেলা শেষ হয়। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কর অঞ্চল রাজশাহীর কর কমিশনার দবির উদ্দিন, উপ কর কমিশনার সদর দফতর প্রশাসন আব্দুল মালেক এবং উপ কর কমিশনার মোশাররফ হোসেন (প্রায়োগিক) কর অঞ্চল রাজশাহীসহ কর্মকর্তারা।

ভিডিও:লুকিয়ে থাকা একটি বড় সাপ বিমানের লাগেজের তাক থেকে বের হলে আতঙ্কিত যাত্রীদের যা হল (ভিডিও)

Add Comment

Click here to post a comment