বিনোদন

সতর্ক থাকার আহ্ববান জানালেন আব্দুল আজিজ

ঢালিউড চলচ্চিত্রের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। চলচ্চিত্রের অচল অবস্থায় কিছুটা হলেও হাল ধরেছে এ প্রতিষ্ঠানটি। ২০১১ সালে অ্যানালগ সিনেমা হলগুলো ডিজিটাল করার ঘোষণা দিয়ে চলচ্চিত্র জগতে আলোড়ন সৃষ্টি করে জাজ। এ প্রতিষ্ঠানের হাত ধরেই ঢালিউডে প্রথম ডিজিটাল সিনেমা ‘ভালোবাসার রঙ’ নির্মিত হয়।

এরপর ‘অন্যরকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘তবুও ভালোবাসি’, ‘ভালোবাসা আজকাল’, ‘অগ্নি’, ‘দবির সাহেবের সংসার’, ‘হানিমুন’, ‘দেশা-দ্য লিডার’, ‘অনেক সাধের ময়না’ সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমা মুক্তি পায় এ প্রতিষ্ঠানের ব্যানারে। তবে সম্প্রতি এ প্রতিষ্ঠানের কর্নধার আব্দুল আজিজের নাম করে কে বা কারা শিল্পীদের ফোন করেছেন। এতে বিব্রত প্রযোজক আব্দুল আজিজ।

এ প্রসঙ্গে আজ তার ভেরিফাইড করা ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-‘সম্প্রতি টিভি ও চলচ্চিত্রের কয়েকজন সিনিয়র ও নবীন শিল্পীকে – কে বা কারা আমার নামে ফোন করছে।আমি সবাইকে স্পষ্ট ভাবে জানাচ্ছি যে, আমি কখনো কাউকেই ফোন করি না । এবং করবো ও না ।

কাউকে ফোন করার প্রয়োজন হলে, পরিচালক বা প্রধান সহকারী পরিচালক ফোন করবে। এমন কি আমাদের অফিস এর ও কেউ কখনই কাউকে ফোনে করে না, এমন কি আমাদের এমডি ম্যাড্যাম ও কাউকে ফোন করে না। আমার নামে কেউ আপনাকে ফোনে করলে, সাথে সাথে পুলিশে খবর দিন , সবাইকে ভুয়া ফোনকারী থেকে সতর্ক থাকার আহ্ববান জানাচ্ছি । পোস্টটি শেয়ার করে অন্য কে সতর্ক করার জন্য অনুরোধ জানাচ্ছি্।’

জাজ মাল্টিমিডিয়া হাত ধরে ঢাকাই চলচ্চিত্রে বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পী ও নির্মাতার আবির্ভাব হয়েছে। এ তালিকায় রয়েছেন- চিত্রনায়িকা মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, জলি, চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, রোশান, শিপন। এছাড়া চলতি বছরে ক্যামেরার সামনে দাঁড়াবেন নবাগত ফারিন।

Advertisements