রাজনীতি

সংবাদ সম্মেলন ডেকেছেন মন্ত্রী ছায়েদুল

1aনিজের নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুদের উপর হামলার ঘটনায় দেশজুড়ে আলোচনা-সমালোচনার মধ্যেই এ সংবাদ সম্মেলন ডাকা হলো।

শনিবার তথ্য অধিদপ্তর থেকে পাঠানো মৎস‌্য ও প্রাণিসম্পদমন্ত্রীর দিনের কর্মসূচিতে দুপুর ১টায় সংবাদ সম্মেলনের উল্লেখ রয়েছে।

এবারই প্রথম মন্ত্রী হওয়া ছায়েদুল হকের এলাকা নাসিরনগরে এক হিন্দু যুবকের ফেসবুক পাতায় ইসলাম অবমাননার অভিযোগ তুলে গত ৩০ অক্টোবর ১৫টি মন্দির এবং হিন্দু সম্প্রদায়ের দেড় শতাধিক ঘর ভাংচুর ও লুটপাট হয়।

ওই ঘটনার পর দুই দিনেও ছায়েদুল হক এলাকায় না যাওয়ায় তিনি সমালোচনার মুখে পড়েন। এরপর গত বৃহস্পতিবার তিনি ঘটনাটি অতিরঞ্জিত বলার পর নতুন করে সমালোচিত হন।

প্রশাসনের দায়িত্বহীনতার কারণে এই সাম্প্রদায়িক সন্ত্রাসের ঘটনা ঘটেছে বলে অভিযোগ রয়েছে। স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মন্ত্রী ছায়েদুলের পদত‌্যাগের দাবিও উঠেছে।

জাতীয় প্রেসক্লাবের সামনে শুক্রবার এক কর্মসূচিতে বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক তাপস কুমার পাল বলেন, ঘটনা ঘটার কয়েক দিন পরে মন্ত্রী ছায়েদুল হক এলাকায় গেছেন। তিনি যাওয়ার পরেও সেখানে আবার হামলা হয়েছে। এতেই বোঝা যায় তিনি এই ঘটনার সঙ্গে জড়িত।

ভিডিওঃ মজা করে প্রেমিকার তোলা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিল প্রেমিক [ভিডিওসহ]

Add Comment

Click here to post a comment