বিনোদন

শ্লীলতাহানির ঘটনায় এবার জেরার মুখে ধৃত দিলীপের স্ত্রী

অভিনেত্রীর শ্লীলতাহানির ঘটনায় ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছে মালায়লম অভিনেতা দিলীপ। তবে এবার শোনা যাচ্ছে ঘটনার জেরে গ্রেপ্তার হতে পারেন দিলীপের স্ত্রী কাব্য মাধবন। উল্লেখ্য, কাব্যও দক্ষিণ ভারতীয় ছবির নামী অভিনেত্রী।

পুলিশ সূত্রের জানা গেছে, ঘটনার মূল অভিযুক্ত পুলসার সুনির সঙ্গে কাব্যর সম্পর্ক খতিয়ে দেখছে পুলিশ। তবে শুধু কাব্য ন, তাঁর মাও পুলিশি জেরার মুখে পড়তে পারেন বলে খবর। পুলিশ জানাচ্ছে সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে ঘটনার পরই কাব্যর বুটিকে যেতে দেখা গেছে সুনিকে। দক্ষিণী অভিনেত্রীর শ্লীলতাহানির ঘটনায় এবার জেরার মুখে পড়তে পারেন ধৃত দিলীপের স্ত্রী।

সুনির এই গতিবিধিই বহু প্রশ্ন তুলেছে । পুলিশ তদন্ত করে জানতে চায়, যে কাব্যর বুটিক থেকে কী কেউ সুনিকে ২ লাখ টাকা দিয়েছিল? কারণ পুলিশের কাছে এই ঘটনা সংক্রান্ত খবর রয়েছে। যেহেতু কাব্যর মা এই ৭বুটিকের দেখাশোনা করতেন, তাই তাঁকেও জেরা করা হবে।

অন্যদিকে, দিলীপের বিরুদ্ধে অভিযোগ, সে সুনিকে এক দক্ষিণী অভিনেত্রীর শ্লীলতাহানি করার জন্য ‘সুপারি’ দেয়। দিলীপ সুনিকে এজন্য ১.৫ কোটি টাকার দেওয়ার কথা বলেন , বলে জানান গিয়েছে।

এর আগে ১৭ ফেব্রুারি ৬ জন মিলে একটি চলন্ত গাড়িতে এক মালায়লাম অভিনেত্রীর শ্লীলতাহানি করে বলে অভিযোগ ছিল আগেই। মহিলার শ্লীলতাহানির ছবিও তোলা হয় ক্যামেরায়। পুলিশ সেই মোবাইল ক্যামেরা উদ্ধার করে। আর সেই ঘটনার সূত্র ধরেই দিলীপকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, দিলীপের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী মঞ্জুর বিবাহ বিচ্ছেদ হয়। আর একবার এই বিবাহ বিচ্ছেদ নিয়ে এই মালায়লম অভিনেত্রী দিলীপকে খোঁটা দেন। সেই ঘটনার রাগ থেকেই ওই অভিনেত্রীকে শ্লীলতাহানি করার সুপারি পুলসার সুমিকে দেয় দিলীপ।