খেলা-ধুলা

শ্রীলঙ্কান টিমে নতুন নেতৃত্ব, দুটি সিরিজের জন্য দল ঘোষণা

1478421885শ্রীলঙ্কান টিমে নতুন দলনেতা করা হয়েছে থারাঙ্গাকে। একই সাথে জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন ত্রিদেশীয় সিরিজে শ্রীলংকার দল ঘোষণা করা হয়েছে।

সাত ম্যাচের টুর্নামেন্ট আগামী ১৪ নভেম্বর থেকে হারারেতে শুরু হচ্ছে। আর দলকে নেতৃত্ব দেবেন উপুল থারাঙ্গা। নিয়মিত অধিনায়ক ও সহ-অধিনায়ক এ্যাঞ্জেলো ম্যাথুস ও দিনেশ চান্ডিমালের অনুপস্থিতিতে এই সিদ্ধান্ত নিয়েছেন লংকান নির্বাচকরা। ১৫ সদস্যের দলে থারাঙ্গার ডেপুটি হিসেবে থাকছেন কুশাল জানিথ পেরেরা।

পায়ের ইনজুরির কারনে ম্যাথুস সিরিজ থেকে ছিটকে পড়েছেন। অন্যদিকে আঙ্গুলের অস্ত্রোপচারের কারনে চান্ডিমালের খেলা নিয়ে সংশয় দেখা দেয়। যদিও রিপোর্টে তাকে পুরোপুরি সুস্থ বলা হলেও সীমিত ওভারের সিরিজে সে খেলছে না বলে টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে।

প্রথম টেস্টে অভিষিক্ত আসেলা গুনারাত্নে ও লাহিরু কুমারা ওয়ানডে দলে অন্তর্ভূক্ত হয়েছেন। অন্যদিকে আবারো ওয়ানডে দলে ডাক পেয়েছেন সিহান জয়াসুরিয়া, নুয়ান কুলাসেকারা ও জেফরি ভানডারসি।

শ্রীলংকা স্কোয়াড : ধনঞ্জয় ডি সিলভা, কুশার জানিথ পেরেরা (উইকেটরক্ষক ও সহ-অধিনায়ক), নিরোশান ডিকওয়েলা, উপল থারাঙ্গা (অধিনায়ক), সিহান জয়াসুরিয়া, আসেলা গুনারাত্নে, সচিত পাথিরানা, নুয়ান কুলাসেকারা, দুসান শানাকা, নুয়ার প্রদীপ, লাহিরু কুমারা, সুরাঙ্গা লাকমাল, লক্ষন সানদাকান, জেফরি ভানডারসি।

ভিডিও নিউজ : ছাত্র শিক্ষিকার অভূতপূর্ব সম্পর্ক, ভিডিওতে দেখুন

 

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর