Advertisements
গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

শ্রীপুর উদ্ধার হওয়া শিশু রিফাত বাড়ি ফিরতে চায়

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী বাজারের পালবাড়ী গেইটের সামনে থেকে রিফাত নামে পাঁচ বছরের একটি শিশু উদ্ধার করা হয়েছে। গত ২৭ জুলাই বিকাল থেকে রাত পর্যন্ত ওই স্থানে তাকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। শিশুটিকে একা দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকতে দেখে কৌতুহলী ব্যবসায়ীরা তার কাছে যায়। তার নাম রিফাত, মায়ের নাম মনি এবং বাবার নাম কবির হোসেন বলতে পারলেও বাড়ির ঠিকানা বলতে পারেনি। স্বজনরা খুঁজতে আসবেন এই আশায় গভীর রাত পর্যন্ত শিশুটিকে নিয়ে বাজারের ব্যবসায়ীরা অপেক্ষা করে শেষপর্যন্ত তারা না আসায় রিফাতকে শ্রীপুর থানা পুলিশের হেফাজতে দেয়া হ য়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, স্থানীয় ব্যবসায়ীদের মাধ্যমে খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার নাম রিফাত, মায়ের নাম মনি ও বাবার নাম কবির হোসেন ও ঠিকানা শুধু গ্রামের নাম বটতলা বলতে পারে সে। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল লাল হাতা কাটা গেঞ্জী, হাফ প্যান্ট, পায়ে স্যান্ডেল। উক্ত শিশুটি বর্তমানে শ্রীপুর থানা পুলিশের হেফাজতে আছে। এব্যাপারে শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান বলেন, শিশুটির প্রকৃত অভিভাবকের সন্ধানে স্থানীয়ভাবে প্রচারণা চালানো হচ্ছে। উপযুক্ত প্রমাণ পাওয়া সাপেক্ষে শিশুকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Advertisements