বিনোদন

শ্রাবন্তীতে আপত্তি নেই প্রাক্তন স্বামীর

srabonti1478674182টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ঢালিউড কিং খ্যাত শাকিব খানের সঙ্গেও জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে তাকে।

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেন শ্রাবন্তী। তারপর তাদের কোলজুড়ে আসে একটি পুত্রসন্তান। কিন্তু পরবর্তীতে তাদের সম্পর্কে ফাটল ধরে। সম্প্রতি রাজিবের সঙ্গে সম্পর্কের ইতি টেনে কৃষাণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এই অভিনেত্রী।

রাজিব-শ্রাবন্তীর বিচ্ছেদের বিষয়ে এতদিন শ্রাবন্তী মুখ খুললেও তেমন একটা কথা বলতে শোনা যায়নি নির্মাতা রাজিবকে। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রাজিব। এ সময় প্রশ্ন করা হয়, সিনেমা নির্মাণ করতে গিয়ে যদি মনে হয় কোনো চরিত্রের জন্য শ্রাবন্তী উপযুক্ত তবে কী করবেন?

এমন প্রশ্নের উত্তরে রাজিব বলেন, ‘প্রযোজকের আদেশ থাকলে ডাকতে তো হবেই। আলবাত ডাকব। শ্রাবন্তী খুব ভালো অভিনেত্রী। ওর লুকস নিয়েও ইন্ডাস্ট্রি আপ্লুত। সিনেমায় তাকে নিয়ে আবার একসঙ্গে কাজ করতে আমার কোনো আপত্তি নেই। আসলে বিচ্ছেদটা তো আর আড়ি-ভাবের খেলা নয়। থাকা গেল না, তাই একসঙ্গে থাকা হলো না। তবে কাজে এর কোনো প্রভাব পড়বে না।’

সম্পর্ক ভেঙে গেলেও মানুষের ভেতরে ইমোশন কাজ করে। এ প্রসঙ্গে রাজিব বলেন, ‘এত বছর একসঙ্গে ঘর করেছি, তার একটা প্রভাব তো আছেই। কিন্তু আমরা  ইন্ডাস্ট্রির লোক অনেক বেশি প্র্যাকটিক্যাল। কাজের সঙ্গে সম্পর্ক গুলিয়ে ফেলি না। কাজের সময় তুমি আমার কেউ না, কেউ ছিলেও না। তুমি শুধুই আমার সহকর্মী। ব্যস।’

আরও পড়ুনঃ বাংলা ছবির মধ্যে আমিন খান ও পূর্ণিমার রোমান্টিক বাংলা গান উতলা করা নাচ (ভিডিওসহ)

Add Comment

Click here to post a comment