বিনোদন

শেষ পর্যন্ত শত চেস্টার পরেও মেয়ের মুখ আর লুকিয়ে রাখতে পারলেন না অক্ষয় কুমার!

akshay-kumar-nitaraবলিউড অভিনেতা অক্ষয় কুমার শুধু একজন অভিনেতাই নন, তার আরও একটি পরিচয় রয়েছে। তিনি একজন সচেতন এবং আদর্শ পিতা। ছেলে-মেয়ে ও স্ত্রী সাবেক অভিনেত্রী টুইংকেল খান্নাকে নিয়ে তার সুখের সংসারে ভালই সময় কাটছে। কিন্তু মিডিয়া সবসময়েই একটি সুযোগের অপেক্ষায় থাকে, সেটি হল জনপ্রিয় তারকাদের খুঁটিনাটি ক্যামেরার মাধ্যমে সবার কাছে তুলে ধরা।

সেইসব জনপ্রিয় তারকাদের সারিতে অক্ষয় কুমার তো অবশ্যই থাকবেন আর সেই সুবাদে গণমাধ্যমের ব্যক্তিরা তাকেও টার্গেট করতে ভুল করেন না। কিন্তু আজ পর্যন্ত তারা অক্ষয়ের মেয়েকে নিয়ে কোন সংবাদ উপস্থাপন করতে পারেনি। কেননা তাদের এই ব্যর্থতার কারণ স্বয়ং অক্ষয় কুমার। আজও পর্যন্ত অক্ষয় তার মেয়ের চেহারা ক্যামেরার সামনে আনেন নি। কেউ কেউ হয়ত ভাবতে পারেন, যে অক্ষয় তার মেয়ে নিতারাকে নিয়ে বেশী অহংকার করছে নাকি?

আসলে তা নয়, অক্ষয় কুমারের মেয়ের মুখ আজও ক্যামেরায় সম্পূর্ণ না দেখার কারণ হল- সচেতন বাবা হিসেবে অক্ষয় চান, যে এ পর্যন্ত অনেক তারকার সন্তানরা খবরের শিরোনাম হয়েছেন কিন্তু তার মেয়ে নিতারা যাতে পরবর্তী শিরোনাম না হয়।

কিন্তু কথায় আছে, “যেখানে বাঘের ভয় সেখানেই সন্ধ্যে হয়” শেষ রক্ষাও হল না অক্ষয়ের। শেষ পর্যন্ত সাংবাদিকদের ক্যামেরার কাছ থেকে নিজের একমাত্র মেয়ের মুখ আর লুকিয়ে রাখতে পারলেন না বাবা অক্ষয় কুমার।

পরিবার নিয়ে কেপটাউন থেকে ঘুরে এসে যখন বিমানবন্দরে আসলেন তখনি ঘটলো বিপত্তি! পাপারাজ্জিদের ক্যামেরা কি আর বসে থাকে। চট করে ছবি তুলে ফেললো অক্ষয়ের মেয়ের, তখন অক্ষয়ের মেয়ে নিতারা অক্ষয়ের এক ঘনিষ্ঠ ব্যক্তির কোলে ছিলো।

nitara

তবে অক্ষয় সম্ভবত জানতেন যে, আজ এই ঘটনাই ঘটবে। তাই সে বিচলিত না হয়ে পরিবারের সবার সাথে খুশি মনে বাড়ির দিকে রওনা দিলেন, সাথে ছিলেন অক্ষয় কুমারের শাশুড়ি বলিউডের অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। তবে তার ছেলে আরাভ কুমারকে দেখা যায়নি।

আরও পড়ুনঃ আলোচিত ‘তুম বিন টু’ সিনেমার আইটেম গান ফাঁস (ভিডিও)

Add Comment

Click here to post a comment





সর্বশেষ খবর