বিনোদন

শেষ পর্যন্ত বখাটের প্রেমে পড়লেন টয়া!

4picস্কুল, কলেজের গেইটে আড্ডা মারা এক বখাটের সত্যিকারের প্রেমে পড়েছেন অভিনেত্রী টয়া। স্বরাজ দেবের ‘বখাটে’ নামে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনেতা সিয়ামের সঙ্গে জুটি বেঁধে এমনই চরিত্রে অভিনয় করেছেন টয়া।

গল্পও লিখেছেন পরিচালক নিজেই। বখাটেপনার আড়ালে কখন যে সত্যিকারের প্রেমে প্রেমে পড়ে যান সিয়াম তা হয়তো নিজেও উপলব্ধি করতে পারেন নি। তার প্রেমেও হাবুডুবু খেতে শুরু করেন টয়াও। জমে ওঠে প্রেম। কিন্তু বাবা-মা কি এই প্রেম মেনে নেবেন? মোটেও না। টয়ার বিয়ে ঠিক করে ফেলেন অন্য এক যুবকের সাথে। একবার ওই যুবকের সাথে প্রেমিকা টয়া এসে অপমানও করে যান সিয়ামকে। কিন্তু সিয়াম তো ততোদিনে টয়ার ভালোবাসার নিগুঢ় টানে বখাটেপনা ছেড়ে একজন ভালো ছেলে হয়ে সুখের সংসারের স্বপ্ন দেখছেন। সে স্বপ্নে জল ঢেলে দেওয়া টয়াকে অন্য কারো হতে দেবেন না সিয়াম। পরিকল্পনা করে তাকে বিষ খাইয়ে মেরে ফেলার পরিকল্পনা করেন সিয়াম… এখানে শেষ? না এরপরে রয়েছে মর্মান্তিক ও হৃদয়স্পর্শী কাহিনি যা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রকে অনন্য করে তুলেছে।

টাইগার মিডিয়ার ব্যানারে বৃহস্পতিবার ইউটিউবে অবমুক্ত হওয়া ‘বখাটে’ স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে সিয়াম ও মুমতাহিনা টয়া ছাড়াও অভিনয় করেছেন রাকিব, শিবলু, আরিফ, অনন্ত, উর্মি ও পপি। চিত্রনাট্য লিখেছেন, তৈমুর মাহমুদ সৌমিক ও উৎসব পাল। ক্যামেরায় ছিলেন হৃদয় সরকার ও ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন আহমেদ হুমায়ূন।

আরও পড়ুনঃ প্রয়াত পাকিস্তানের জনপ্রিয় শিল্পী ও ইসলামি বক্তা জুনায়েদ জামশেদের মন ছুয়া বাংলা গজল “হে রাসূল” (ভিডিও)

Add Comment

Click here to post a comment