ঢাকা বিভাগীয় সংবাদ

শৃঙ্খলা ভঙ্গের দায়ে সভাপতির অনুসারী চবি ছাত্রলীগের ছয় নেতাকে স্থায়ী বহিষ্কার

chittagonj_university1481456078দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বহির্ভূত কাজে জড়িত থাকার দায়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের ছয় নেতাকে বহিষ্কার করেছে সংগঠনটির কেন্দ্রীয় সংসদ।

রোববার বিকেল সাড়ে চারটার দিকে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন।

স্থায়ীভাবে বহিষ্কৃতরা হলেন- চবি ছাত্রলীগের সহসভাপতি মো. রকিব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তোরাব পরশ, সাংগঠনিক সম্পাদক মো. আরমান মিয়া, আপ্যায়ন সম্পাদক মিজানুর রহমান, সদস্য সাইদুল ইসলাম সাঈদ ও আরেক সদস্য আরিফুল হক অপু।

বহিষ্কৃত সবাই শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন জানান, চবি ছাত্রলীগ নিয়ে সৃষ্ট জটিলটা তদন্তে গতকাল শনিবার কেন্দ্রীয় চার নেতা চট্টগ্রামে যান। তাদের সামনে চবি ছাত্রলীগের দুই নেতার ওপর হামলা চালানো হয়। এ ঘটনায় অভিযুক্ত ছয়জনকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার বিকেলে কেন্দ্রীয় চার নেতার সামনেই চবি ছাত্রলীগের আইন সম্পাদক আবু সাঈদ মারজান ও সহসম্পাদক আজিজুল ইসলামের ওপর হামলা চালান প্রতিপক্ষরা। পরে তাদের উদ্ধার করে কেন্দ্রীয় নেতারাই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যান।

Add Comment

Click here to post a comment





সর্বশেষ খবর