খেলা-ধুলা

শিগগিরই রিয়ালের সাথে রোনালদোর নতুন চুক্তি

ronaldo1431590171রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি বাড়াচ্ছেন দলটির সবচেয়ে সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ সুপারস্টারকে ২০২১ সাল পর্যন্ত দলে রাখতে নতুন চুক্তি করা হচ্ছে বলে জানিয়েছে স্প্যানিশ জনপ্রিয় ক্রীড়া মাধ্যম মার্কা।

রোনালদোর প্রতিনিধি জর্জ মেনদেস রিয়াল মাদ্রিদ পরিচালকের সঙ্গে কিছুদিনের মধ্যে দেখা করতে পারেন। ওই সময়ই তিনি রোনালদোর চুক্তি নবায়ন নিয়ে কথা বলবেন বলে জানিয়েছেন মার্কা।

যতদূর জানা গেছে নতুন চুক্তিতে রোনালদো রিয়ালের সর্বোচ্চ পারিশ্রমিকের ফুটবলার হিসেবেই থাকবেন। মঙ্গলবারের মধ্যে চুক্তি সম্পাদন হবে বলে আশা করা হচ্ছে। নতুন চুক্তিতে রোনালদোর মেয়াদ আরও বাড়তে পারে।

পর্তুগালের জার্সিতে নিজেদের ইতিহাসের প্রথম বারের মতো ইউরো শিরোপা জয়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল রোনালদোর। এর আগে গত মৌসুমে রিয়াল মাদ্রিদের এগারোতম চ্যাম্পিয়নস লিগ শিরোপা জয়ে রোনালদোর অবদান অনস্বীকার্য। চলতি মৌসুমে রিয়ালের হয়ে সব প্রতিযোগিতায় ১১ ম্যাচে ৭ গোল করেছেন রোনালদো। ২০১৬ সালে ব্যক্তিগত পারফরম্যান্সের সেরা স্বীকৃতি ব্যালন ডি’অরের জয়ের দৌড়ে হট ফেভারিট ভাবা হচ্ছে পর্তুগিজ অধিনায়ককে।

ভিডিও নিউজ : আঁতকে উঠার মত বিশ্বের সেরা ১০ রহস্যময় স্থান(ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment