খেলা-ধুলা

শাহরিয়ারের পর মুশফিকের ফিফটি, বেকর্ডের পথে বরিশাল

1479029862বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে সাব্বিরের রাজশাহী কিংস ও মুশফিকের বরিশাল বুলস। এখন পর্যন্ত এক জয় আর এক হারে দুই দলেরই পরিসংখ্যান সমান। তাই এগিয়ে যাওয়ার লক্ষ্যে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি।

মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বেলা ২টায়।

এদিন ব্যাট হাতে নেমেই শুরুতেই মারকাটারি ব্যাট চালাতে থাকে শাহরিয়ার নাফিস ও মুশফিকুর রহিম। দলীয় ২১ রানের মাথায় ২ উইকেট পড়ে যাওয়ার পর থেকে দুই জনে দলকে শতকের ঘরে নিয়ে যান। তবে ব্যক্তিগত ৬৩ রান করে দলীয় ১৩৩ রানের মাথায় সাজঘরে ফিরেন শাহরিয়ার। তার পরিবর্তে ব্যাটিংয়ে নামেন শ্রীলঙ্কান পেরেরা।

এদিকে শাহরিয়ার নাফিসের মতো মুশফিকুর রহিমও অর্ধশতক তুলে নিয়েছেন। এখন পর্যন্ত তার ব্যক্তিগত স্কোর বোর্ডে জমা পড়েছে ৪৮ বলে ৭৫ রান। অন্যদিকে বরিশালের দলীয় স্কোর ১৮.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭০ রান। আরো হাতে রয়েছে দুই ওভার। আর দুই ওভারে মাত্র ১২ রান হলেই চলতি আসরে সর্বোচ্চ রানের মালিক হবেন বরিশাল। হবে নতুন ইতিহাস।

বরিশাল বুলস একাদশ: দিলশান মুনাবিরা, ডাউইড মালান, মনির হোসেন, মুশফিকুর রহিম (অধিনায়ক, উইকেটরক্ষক), শাহরিয়ার নাফিস, থিসারা পেরেরা, রায়াদ এমরিত, নাদিফ চৌধুরী, আল-আমিন হোসেন, তাইজুল ইসলাম, আবু হায়দার রনি।

রাজশাহী কিংস একাদশ: মুমিনুল হক, রকিবুল হাসান, সাব্বির রহমান, উমর আকমল, সমিত প্যাটেল, ড্যারেন স্যামি (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, আবুল হাসান, ফরহাদ রেজা, কেজরিক উইলিয়ামস।

ভিডিও নিউজ : ক্রিকেট ইতিহাসে অবাক করা সেরা ৭ হাস্যকর ছক্কা (ভিডিও)

 

Add Comment

Click here to post a comment