আইন-আদালত

শাহজালাল বিমানবন্দরে আনসার সদস্য হত্যার ঘটনায় মামলা

airport11478519528শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভেতরে ছুরিকাঘাতে আনসার সদস্য নিহতের ঘটনায় বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে।

সোমবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ নূরে আজম মিয়া।

তিনি বলেন, ‘বিকেল সাড়ে ৩টার পর বিমানবন্দর আনসারের প্লাটুন কমান্ডার মো. আশরাফুল আলম বাদী হয়ে এ মামলা করেন। মামলায় একমাত্র আসামি শিহাব। আসামিকে জিজ্ঞাসাবাদ ও তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

এদিকে ওই ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। কমিটিতে এপিবিএনের অ্যাডিশনাল ডিআইজি হাসিব আজিজকে প্রধান করা হয়েছে। বাকিরা হলেন- অ্যাডিশনাল এসপি সাইফুল ইসলাম ও পরিদর্শক মতিয়ার রহমান।

আগামীকাল সকাল ৯টায় বিমানবন্দরের কনফারেন্স রুমে সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

প্রসঙ্গত, রোববার সন্ধ্যা ৭টার কিছু পরে বিমানবন্দরের ২ নম্বর বহির্গমন টার্মিনালের ড্রাইভওয়ের উত্তর প্রান্তের ৬ নম্বর গেটের সামনে শিহাবকে ছুরি হাতে দেখতে পান এপিবিএনের সদস্যরা। তাকে ধরতে গেলে তিনি দৌড়ে ৪ নম্বর গেটের দিকে যান। ৪ নম্বর গেটের সামনে এক আনসার সদস্য তাকে ধরার চেষ্টা করলে তাকে ছুরিকাঘাত করে ৩ নম্বর গেটের দিকে এগিয়ে যান শিহাব। সেখানেও এক আনসার সদস্য আটকাতে গেলে তাকেও ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন শিহাব। আহতদের মধ্যে সোহাগ আলী (২৪) নামের এক আনসার সদস্য রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Add Comment

Click here to post a comment