বিনোদন

শার্লিনের চুমু থেকে যৌনতা সবকিছুই নিখুঁত (ভিডিও)

11রোমান্টিক শুধু নয়। যৌনতাও ষোলোআনা উপস্থিত। ‘ওয়াজা তুম হো’র নতুন গান দিল মে ছুপা লুঙ্গা-এ রজনীশ দুগ্গল, শার্লিন চোপড়া আর সানা খান।

সম্প্রতি মুক্তি পেয়েছে দিল মে ছুপা লুঙ্গা। দেব আনন্দ ও জিনাত আমানের ডার্লিং ডার্লিং ছবিতে যে গানটি ছিল, এটি সেই গানটি। তবে রিমেক্স। সেই গানটি গেয়েছিলেন কিশোর কুমার। আর এখানে গানটি গেয়েছেন মিত ব্রোজ ও আরমান। গানের লিরিক্সও কিছু পালটেছে। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

গানের প্রথমে দেখানো হয়েছে জীবন ও প্রেমকে উপভোগ করার কথা। তারপরই আছে যৌনতার হাতছানি। পুরো গানে শার্লিন চোপড়া আর রজনীশ দুগ্গলের দৃশ্যগুলি ‘এক সে বড়কর এক’। ভারতীয় কোনো ছবিতে এত সাহসী দৃশ্য আগে কতগুলো দেখা গেছে, হাতে গুনে বলে দেওয়া যায়। শার্লিন চোপড়াকেও এই অবতারে আগে কখনও দেখা যায়নি। এখানে তিনি যতটা সহসী, ততটাই আবেদনময়ী। গানের শুরুতে সেই যে শার্লিন পোশাক খুলেছেন, শেষ পর্যন্ত পরেননি। শার্টলেস রজনীশও অসাধারণ। গানটি রিলিজের পর তাঁর নারী ফ্যান ফলোয়িং যে বেড়ে যাবে, তাতে সন্দেহ নেই।

গানটি আসনে সানা খান ও রজনীশ দুগ্গলের প্রেম নিয়ে তৈরি। সানাকে ফ্যান্টাসাইজ় করছেন রজনীশ। কিন্তু তাঁর সামনে শার্লিন। এক অদ্ভুত প্রেমের কথা উঠে এসেছে দিল মে ছুপা লুঙ্গা গানে। গানের প্রতিটি লাভ মেকিং সিন প্যাশনেট। চুমু থেকে যৌনতা, সবই যতটা সম্ভব নিখুঁতভাবে তুলে ধরা হয়েছে। টেবিল, সুইমিং পুল, বিছানা, সব জায়গাতেই অসাধারণ শার্লিন ও রজনীশ।

২ ডিসেম্বর রিলিজ করছে ওয়াজা তুম হো। ছবিতে অভিনয় করেছেন গুরমিত চৌধুরী, রজনীশ দুগ্গল, সানা খান, শরমান যোশি ও শার্লিন চোপড়া। একটি আইটেম নাম্বারে দেখা যাবে জারিন খানকে। ছবিটি পরিচালনা করেছেন বিশাল পান্ডে। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Advertisements

Add Comment

Click here to post a comment