বিনোদন

শাকিব-সূচনা এবার অপারেশন অগ্নিপথে

পরিচালক আশিকুর রহমান নির্মাণ করছেন অপারেশন অগ্নিপথ। এই ছবিতে অভিনয় করছেন ঢালিউড তারকা শাকিব খান। তার শিডিউল জটিলতায় কিছুদিন ছবিটি আটকে থাকলেও খুব শিগগিরই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। এমনটিই জানিয়েছেন নির্মাতা আশিক।

পরিচালক আশিকুর রহমান বলেন, অনেক দিনের পরিচয় সূচনার সঙ্গে। তবে কখনো কাজ করা হয়ে ওঠেনি। আমি ছবিটির চরিত্রের জন্য যেমনটা খুঁজছি, সূচনাও ঠিক তেমনি। তাই সূচনাকে ছবিটিতে নেওয়া হয়েছে। তা ছাড়া কাজের প্রতি একজন শিল্পীর যেমন আগ্রহ থাকা প্রয়োজন, তেমনটাই আমি তার মধ্যে পেয়েছি। সবমিলিয়ে ভালো কিছুই হবে বলে আশা করছি।

অপারেশন অগ্নিপথ ছবিতে সূচনাকে দেখা যাবে একজন হ্যাকার চরিত্রে। প্রথমে শাকিব খানের সহযোগী হয়ে অভিনয় করবেন তিনি। কিন্তু শেষের দিকে ঘটবে উল্টো ঘটনা। এখনই সূচনার চরিত্র সম্পর্কে এর বেশি জানাতে নারাজ আশিকুর রহমান।

ছবিটির প্রথম দিকের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। এবার ছবিটির শুটিং হবে ব্যাংকক ও বাংলাদেশের বিভিন্ন লোকেশনে। ছবিটিতে নতুন করে যুক্ত হয়েছেন নবাগত এক নায়িকা। দিনাজপুরের সেতাবগঞ্জের মেয়ে সূচনা আজাদকে দেখা যাবে অপারেশন অগ্নিপথের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

বেশ কয়েক বছর ধরে সূচনার বিচরণ মিডিয়ায়। কিন্তু সেটা র‌্যাম্প ও বিজ্ঞাপনে সীমাবদ্ধ ছিল। এবার কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রে। সে জন্যই এখন তিনি নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত সময় পার করছেন। নিয়মিত চর্চা করছেন ডান্স ও ফাইটের।