বিনোদন

শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করার মজাই আলাদা : মিম

কোনোরকম বাধা-বিপত্তি ছাড়াই ঢাকার অদূরে পুবাইলে শুরু হয়েছে শাকিব খান অভিনীত নতুন ছবি ‘আমি নেতা হব’।

৩১ জুলাই থেকে শুরু হওয়া এ ছবির শুটিংয়ে শাকিব খান অংশ নিয়েছেন ৪ জুলাই থেকে। শুটিংয়ে প্রথম তিন দিন কাজ করেছেন ওমর সানি ও মৌসুমী। শাকিব যুক্ত হওয়ার পর তার সঙ্গেও একটি দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন সানি-মৌসুমী।

এদিকে উত্তম আকাশ পরিচালিত এ ছবির মাধ্যমে দীর্ঘ ৯ বছর পর আবারও একসঙ্গে অভিনয় করছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম।

দীর্ঘদিন পর শাকিব খানের বিপরীতে অভিনয় প্রসঙ্গে মিম বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করার মজাই আলাদা। এতকিছু হয়ে গেল, কিন্তু সেটির ছাপ তার মধ্যে দেখা গেল না। নিজের মতো করেই কাজ করছেন। আমাদেরও সহযোগিতা করছেন।’

এর আগে আমার প্রাণের প্রিয়া নামের একটি ছবিতে এ দুই তারকা একসঙ্গে অভিনয় করেছিলেন।

এদিকে শাকিব খানের ওপর চলচ্চিত্র পরিবারের নিষেধাজ্ঞার মধ্যে আদালতের অনুমতি নিয়ে এ ছবির শুটিং শুরু করেছেন পরিচালক উত্তম আকাশ।

যদিও আদালতের নিষেধাজ্ঞার বিষয়ে চলচ্চিত্র পরিবারের নেতারা বলেছেন, আমরা পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট। কেউ শাকিবের সঙ্গে কাজ করব না। যদি কেউ করে সংশ্লিষ্ট সমিতি তার বিরুদ্ধে ব্যবস্থা নেবেন।

এ নিষেধাজ্ঞার মধ্যেই মৌসুমী, ওমর সানি ও বিদ্যা সিনহা মিমের মতো বড় বড় তারকারা শাকিব খানের সঙ্গে অভিনয় করা শুরু করেছেন।

এখন দেখার বিষয় চলচ্চিত্র পরিবার কিংবা এ তিন তারকা যেসব সমিতির সদস্য সেসব সমিতি তাদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়।

তবে এসব বিষয়ে মোটেই ভ্রুক্ষেপ নেই শাকিব খানের। তিনি বলেন, ‘আমি নিজের মতো করে কাজ করব। যারা মনে করবে তাদের কাজের দরকার আছে, চলচ্চিত্রের উন্নয়ন চায়, তারা অবশ্যই আমার সঙ্গে কাজ করবে। তবে আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই, এটাই হচ্ছে বড় কথা।



সর্বশেষ খবর