খেলা-ধুলা

লা লিগায় সেভিয়ার বিপক্ষে রাতে নামছে মেসি

messi-324x215-2লিওনেল মেসি কাদের বিপক্ষে সবচেয়ে বেশি দুর্ধর্ষ? এমন প্রশ্নের উত্তরে প্রথম দিকে আসবে দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদের নাম। তবে পরিসংখ্যান বলছে সেভিয়াকেও মেসি খুব একটা কম ভোগাননি। ক্লাবটির মাঠ র‍্যামন সানচেজ পিজুয়ানও বেশ প্রিয় জায়গা আর্জেন্টাইন তারকার। এখানে অনেকবার ম্যাচ জয়ের নায়ক হয়েছেন ২৯ বছর বয়সী এই তারকা। শনিবার রাতে এই মাঠেই নিজের ক্লাব বার্সেলোনাকে নিয়ে নামছেন ফুটবলের জাদুকর।

অ্যাটলেটিকো, রিয়াল কিংবা ভ্যালেন্সিয়া মেসির জাদুতে অনেকবার কুপোকাত হলেও অন্তত এদিক থেকে তাদেরকে পেছনে ফেলেছে সেভিয়া। আর্জেন্টাইন ফরোয়ার্ড তাদের বিপক্ষে ২৫ ম্যাচে ২৬ গোল করেছেন। খুব কম দলের বিপক্ষেই এতটা বিপদজনক হয়েছেন তিনি।

মেসি স্কোয়াডে থাকলে র‍্যামন সানচেজ পিজুয়ানে বার্সার হারের রেকর্ড নেই। আর সেকারণে সেভিয়া হয়ে উঠেছে লিওর প্রিয় প্রতিপক্ষ। অবশ্য এই ক্লাবটি রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোরও বেশ পছন্দের।

মেসি সাম্প্রতিক সময়ে গোল পাচ্ছেন নিয়মিতই। চোট থেকে ফিরে ৫ ম্যাচে ৭ গোল এসেছে তার পা থেকে। আর তাই শনিবার রাতে প্রিয় মাঠে ফুটবল জাদুকরের কাছ থেকে দারুণ কিছুই আশা করছে সমর্থকরা। সমান সংখ্যক ম্যাচ জিতেও পয়েন্ট টেবিলে রিয়ালের পেছনে রয়েছে বার্সা। তাই মেসির জ্বলে ওঠাটা কাতালানদের জন্য অনেক বেশি প্রয়োজনও।

ভিডিও নিউজ : পুরো গ্রামের ১ মাসের খাবার এক তিমি! বিশাল এই তিমি কিভাবে শিকার করলো দেখুন (ভিডিও)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment