বিনোদন

লাক্স তারকা শানারৈ দেবী শানুর চাওয়া

লাক্স তারকা শানারৈ দেবী শানু। ক্যারিয়ারের শুরু থেকেই মান যাচাই বাছাই করে কাজ করতে দেখা গেছে তাকে। জনপ্রিয় খণ্ড নাটক ও ধারাবাহিকে নিয়মিত কাজ করছেন। হুমায়ূন আহমেদের ‘নয় নম্বর বিপদ সংকেত’ ছবিতে কাজ করার কথা ছিল শানুর। কিন্তু নানা কারণে তা হয়ে ওঠেনি। তবে কিছুদিন আগে গীতিকবি ও গায়ক শাহ আবদুল করিমের জীবনী অবলম্বনে নির্মিত একটি ছবিতে কাজ করেছেন। এর নাম ‘রঙের দুনিয়া’।

এটি তার অভিনীত প্রথম ছবি। সামনে ভালো গল্পের ছবিতে কাজ করতে চান তিনি। এ প্রসঙ্গে শানু  বলেন, ‘রঙের দুনিয়া’ ছবিতে সিলেটের ভাষায় সংলাপ দিতে হয়েছে। এটা আমার জন্য কষ্টকর ছিল না। কারণ, আমি নিজেও সিলেটের মেয়ে। এখানে আমার বিপরীতে অভিনয় করেছেন স্বাধীন খসরু। মূলত তিনি শাহ আবদুল করিমের শিষ্য। আমি তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছি। সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও গাজীপুরের পাশাপাশি পুবাইলের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে এ চলচ্চিত্রের। বর্তমানে বেশকিছু ধারাবাহিক নাটকেও নিয়মিত কাজ করছি।

তবে ভালো গল্প ও চরিত্র পেলে বড় পর্দায় অবশ্যই নিয়মিত কাজ করতে চাই। শানু অভিনীত ‘রঙের দুনিয়া’ ছবিটি নির্মাণ করেছেন মোক্তাদির ইবনে ছালাম। উল্লেখ্য, লাক্স-চ্যানেল আই সুপারস্টারের ২০০৫-এর সেরা সুন্দরী নির্বাচিত হয়েছিলেন শানারৈ দেবী শানু। এরপর বিভিন্ন খণ্ড ও ধারাবাহিক নাটকে কাজ করে বেশ জনপ্রিয়তা পান। শানু বর্তমানে বেশকিছু ধারাবাহিক নাটকে নিয়মিত কাজ করছেন। মানিক মানবিকের ‘মন ছুঁয়েছে মন’, আল হাজেনের ‘অলসপুর’ ধারাবাহিক নাটকসহ নতুন কিছু খণ্ড নাটকে কাজ করছেন এই লাক্স তারকা।

ভিডিও:পেটের ভাঁজে ভাঁজে তরঙ্গের খেলা!! যা দেখে আপনি অবাক হয়ে যাবেন দেখুন অস্থির সেই (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment