Advertisements
বিনোদন

লাইভে ভক্তের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন ভাবনা

অভিনেত্রী আশনা হাবিব ভাবনার প্রথম চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’ মুক্তি পাবে আগামী ৪ আগস্ট। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার রাতে প্রথমবারের মতো ফেসবুকে লাইভে আসেন ভাবনা। লাইভে ভক্তদের করা নানা প্রশ্নের উত্তর দেন তিনি।

লাইভে থাকার সময় ভাবনার এক ভক্ত তাঁকে বিয়ের প্রস্তাব দেন। এ ব্যাপারে ভাবনা সেই ভক্তকে তাঁর মা-বাবার সঙ্গে যোগাযোগ করার কথা বলেন।

এ প্রসঙ্গে ভাবনা বলেন, “আমি আমার ভক্তের প্রশ্ন শুনে অনেক মজা পেয়েছি। উত্তরটা আমি সিরিয়াসলি দিইনি। মজা করে তাঁকে বলেছিলাম, আপনি আমার মা-বাবার সঙ্গে কথা বলুন।’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে ভাবনা অভিনয় করতে চান কি না—ভক্তের কাছ থেকে এমন একটি প্রশ্নও পেয়েছেন ভাবনা। উত্তরে ভাবনা বলেছেন, ‘ভালো গল্প ও চিত্রনাট্য পেলে শাকিব খানের সঙ্গেও অভিনয় করব।’

এ ছাড়া, ছবিতে ভাবনার ‘নয়নতারা’ চরিত্রটি প্রসঙ্গেও অনেকে জানতে চান। তবে চরিত্রটি সম্পর্কে বিস্তারিত বলেননি ভাবনা। ছবি মুক্তির পর হলে এসে ছবিটি সবাইকে দেখার জন্য বলেন তিনি।

প্রথম ছবি মুক্তি উপলক্ষে বেশ উচ্ছ্বসিত ভাবনা। ফেসবুক লাইভে আবারও ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন বলে জানান তিনি।

অনিমেষ আইচ পরিচালিত ছবিটিতে কলকাতার জনপ্রিয় নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন ভাবনা।

এ ছাড়া অন্যান্য চরিত্রে ছবিটিতে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, লুৎফর রহমান জর্জ, অ্যালেন শুভ্র, দিহান। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

Advertisements





সর্বশেষ খবর