বিনোদন

লম্বা বিরতিতে আমেরিকা গেলেন তারিন

একমাসের জন্য আমেরিকায় উড়াল দিলেন ছোটপর্দার নন্দিত অভিনেত্রী তারিন। বড় বোনের কাছে যাবেন তিনি একান্তে কিছুদিন সময় কাটাতে। গেল সোমবার দিবাগত রাত দুটোর ফ্লাইটে আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন তারিন।
তারিন অভিনীত নতুন একটি ধারাবাহিক ‘ল্যাম্পপোস্ট’। যেহেতু তারিন আমেরিকা চলে যাবেন তাই ‘ল্যাম্পপোস্ট’র কাজ এগিয়েও দিয়ে গেছেন। তবে যাওয়ার একিদন আগে রাজধানীর অদূরে পুবাইলে শেষ করে দিয়ে গেছেন এনটিভিতে প্রচার চলতি নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘সানফ্লাওয়ার’ ধারাবাহিক নাটকের কাজ।
তারিন বলেন, ‘এতদিন ভেবেছি যে দর্শকের হয়তো নাটক দেখার সুযোগই হয়ে ওঠে না। কিন্তু ‘সানফ্লাওয়ার’ ধারাবাহিকে অভিনয় করে আমি বুঝতে পেরেছি ভালো গল্পের নাটক, ভালো নাটক দর্শক দেখেন। এই ধারাবাহিকে অভিনয় করে আমি দেশে বিদেশে সরাসরি অনেক সাড়া পেয়েছি। নাটক দেখে দর্শক আমাদেরকে ফোনে হয়তো সরাসরি তাদের অনুভূতির কথা বলতে পারেন না। কিন্তু যখন কোথাও দর্শকের সঙ্গে দেখা হয়, তখন দেখি যে প্রায় প্রতিটি দৃশ্যই তারা বলতে পারছেন। এতেই বুঝা যায়, দর্শক নাটক দেখেন।’
‘ল্যাম্পপোস্ট’ ধারাবাহিক প্রসঙ্গে তারিন বলেন, ‘এই নাটকের নির্মাতা সাগর জাহানের সঙ্গে আমার সম্পর্কটা পারিবারিকই বলা যায়। আমার প্রযোজিত প্রথম নাটকের নাট্যকার সাগর। সাগর একটি কথা আমাকে প্রায়ই বলত যে, সেরকম কোনো চরিত্র পেলেই আমাকে ডাকবে। ‘ল্যাম্পপোস্ট’ ধারাবাহিকের চরিত্রটি আমার কাছে খুব ভালো লেগেছে। মাত্র কয়েকদিন হলো শুটিং করেছি। যতটুকু করেছি, ভালো লেগেছে।’
এদিকে গেল ঈদে তারিনকে তিনটি নাটকে অভিনয়ে দেখা যায়। তৌকীর আহমেদের ‘মেঘের ওপারে মেঘ’, গোলাম সোহরাব দোদুলের ‘দ্য অ্যাক্টর’ এবং নিয়াজ মাহবুবের ‘ইলিশ’।