ঢাকা

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাজধানীর মোহাম্মদপুরে আহত ২

রাজধানীর মোহাম্মদপুরে গুলিতে দু’জন আহত হয়েছেন। র‌্যাবের দাবি, তাদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ওই দুই ব্যক্তি আহত হন। যাদেরকে ‘ডাকাত দলের সদস্য’ বলে জানায় র‌্যাব।গুলিবিদ্ধরা হলেন- মোঃ হেলাল (৩৫) ও মো. সিরাজুল ইসলাম (৫০)।গুলিবদ্ধ দুই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার ভোর রাতে মোহাম্মদপুরের একতা হাউজিং এলাকায় ‘এ বন্দুকযুদ্ধ’ হয়।ঢামেক ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মোঃ বাচ্চু মিয়া জানান, ভোরে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় দুই ব্যক্তিকে নিয়ে আসে র‌্যাব।

এদের মধ্যে হেলালের বাঁ ঊরু ও সিরাজুলের ডান ঊরুতে গুলি লাগে।

তিনি জানান, তাদের মধ্যে সিরাজুলকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর র‌্যাব-২ নিয়ে গেছে। অন্যজন চিকিৎসাধীন।

র‌্যাব সদরদফতরের সহকারি পরিচালক (মিডিয়া) মো. মিজানুর রহমান জানান, মঙ্গলবার ভোর রাতে মোহাম্মদপুরের একতা হাউজিং এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে ডাকাতদের জড়ো হওয়ার খবর পেয়ে র‌্যাবের টহলদল সেখানে যায়।

এসময় ডাকাতরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে দু’জনকে আহত অবস্থায় আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি জানান, আটক দুই ব্যক্তির কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মোহাম্মদপুর থানার কর্তব্যরত উপপরিদর্শক (এসআই) ফজল জানান, মোহাম্মদপুর হাউজিং এলাকায় র‌্যাবের সঙ্গে একটি ‘বন্দুকযুদ্ধ’ হয়েছে বলে আমরা খবর পেয়েছি। তবে এ বিষয়ে লিখিত কোনো তথ্য আমরা পাইনি। তাই এ নিয়ে কিছু বলতে পারবো না।

তিনি জানান, ‘বন্দুকযুদ্ধে’ তিন ব্যক্তির আহত হওয়ার খবর শুনেছি। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



সর্বশেষ খবর