slider খেলা-ধুলা

রোমাঞ্চকর ম্যাচে হেরেই বসলো সাব্বিরের রাজশাহী কিংস

15032091_963689083735841_2509449659314021945_nবিপিএলে নিজেদের তৃতীয় ম্যাচে বরিশাল বুলসের রানপাহাড় টপকে যেতে আক্রমণাত্মক ব্যাটিং করছে রাজশাহী কিংস। তবে দিনশেষে ৪ রানে হেরে গেছে তারা ।

ইতিমধ্যে বিধ্বংসী ব্যাটিংয়ে ৫৩ বল খেলে সেঞ্চুরি তুলে নিয়েছেন সাব্বির রহমান। এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে ব্যাটে রানের ফুলঝুরি ছুটিয়েছেন মুশফিকুর রহিম এবং শাহরিয়ার নাফীস। দুজনই তুলে নিয়েছেন হাফ সেঞ্চুরি। বরিশালের রান দাঁড়ায় ৪ উইকেটে ১৯২।

জবাবে ব্যাট করতে নেমে দলীয় ১ রানেই ওপেনার রকিবুল হাসানকে হারায় রাজশাহী। তবে অপর ওপেনার মমিনুল হক সাব্বির রহমানকে নিয়ে আক্রমণাত্মক ব্যাটিং শুরু করেন। ১৪ রান করার পর সাব্বির একবার জীবন পান।

ব্যক্তিগত ১২ রানে আল-আমিনের বলে থিসারা পেরেরার হাতে ধরা পড়েন মমিনুল। এর আগে জুটিতে আসে ৪৮ রান। পরের বলেই উমর আকমল ফিরে গেলে একটি ছোট্ট ধসের মুখে পড়ে রাজশাহী।

ধস সামাল দেওয়ার চেষ্টা করেন ড্যাশিং ব্যাটসম্যান সাব্বির রহমান এবং সামিত প্যাটেল। সাব্বির এতটাই আক্রমণাত্মক ব্যাট চালিয়েছেন যে মাত্র ২৬ বলে হাফ সেঞ্চুরি তুলে নেন তিনি। ৫০ রানে পৌঁছতে তিনি ৩ চার এবং ৪টি ছক্কা হাঁকান।

এই রিপোর্ট লেখা পর্যন্ত রাজশাহী কিংসের রান ৫ উইকেটে ১৬৭। সাব্বির রহমান ফিরে গেছেন ১২২ রান নিয়ে। ৯টি ছক্কা ৯টি চারের সাহায্যে এই রান করেছেন সাব্বির। তবে নির্ধারিত ২০ ওভারে রাজশাহীর  রান দাঁড়ায় ৬ উইকেটে ১৮৮।

ভিডিও নিউজ : ক্রিকেট ইতিহাসে অবাক করা সেরা ৭ হাস্যকর ছক্কা (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment