খেলা-ধুলা

রোনালদোকে রিয়ালে রাখতে এবার মুখ খুললেন জিদান

কর ফাঁকির বিতর্কের জেরে ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়তে বদ্ধপরিকর। ব্রিটিশ মিডিয়ার দাবি, রোনালদো তার এজেন্ট জর্জে মেন্ডেজকে জানিয়ে দিয়েছেন আবার পুরানো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরতে চান তিনি।

পর্তুগিজ মহাতারকাকে রিয়ালে রাখতে এবার মুখ খুললেন জিনেদিন জিদান। স্প্যানিশ মিডিয়ার দাবি, রোনালদোকে রিয়ালে রাখতে এই ফুটবল মহাতারকাকে ফোন করেন জিদান। সি আর সেভেনের কাছে ফরাসি ম্যানেজার পরিষ্কার করে দেন আগামী মৌসুমেও তাকে ঘিরেই দল বানাবেন জিদান। রোনালদোকে ক্লাব না ছাড়ার অনুরোধ করেন রিয়ালের এই কোচ।

এদিকে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা অবশ্য রোনা্লদোর বিদায়ের জন্য মানসিকভাবে প্রস্তুত। কিন্তু রোনালদোকে সই করতে হলে ১৭৫ মিলিয়ন পাউন্ড দিতে হবে সেই কথা জানিয়ে দিয়েছে রিয়াল। শোনা যাচ্ছে সাবেক কোচ ম্যানেজার স্যর অ্যালেক্স ফার্গুসনের সঙ্গে প্রতিদিনই যোগাযোগ রাখছেন রোনালদো। ম্যান ইউনাইটেডে তিনি ফিরবেন কি না সেই ব্যাপারেই কথাবার্তা চালাচ্ছেন স্যর অ্যালেক্সের সঙ্গে।

আবার রোনালদোকে সই করতে দৌড়ে রয়েছে প্যারিস সা জারমাও। জল্পনা মতে এবার কার্ডিফে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে রোনালদোত এজেন্ট জর্জে মেন্ডেসের সঙ্গে প্রাথমিক কথাবার্তা সেরেছেন এই ক্লাবটির কর্মকর্তারা। চেলসি মালিক রোমান আব্রামোভিচও আবার এডেন অ্যাজারকে রিয়ালে সই করার অনুমতি দিয়ে পরিবর্তে রোনালদোকে নেওয়ার প্রস্তাব দিতে চলেছেন।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন