বিনোদন

রোদে পোড়া মুখ; কে এই নায়িকা??

11ইরানের প্রখ্যাত চলচ্চিত্রকার মাজিদ মাজিদির ছবিতে অভিনয় করছেন ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মুম্বাইয়ের ধোবিঘাটে সালোয়ার-কামিজে তাকে দেখা গেলো সাদামাটাভাবে। চরিত্রের প্রয়োজনে রোদে পোড়া মুখ সাজিয়ে ক্যামেরার সামনে এসেছেন তিনি।

ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে এটুকু বোঝা যাচ্ছে, ক্যারিয়ারে আগে কখনও এমন নিম্নবিত্ত চরিত্রে কাজ করেননি দীপিকা। নিজের স্বাভাবিক ত্বকের চেয়ে তুলনামূলকভাবে কালো চেহারা নিয়েও পর্দায় হাজিন হননি ৩০ বছর বয়সী এই তারকা।

বেশ কিছুদিন ধরে মাজিদ মাজিদি ছবিটির কাজ করছেন ভারতে। তার কাস্টিং ডিরেক্টর হানি ত্রেহান বলিউড হাঙ্গামাকে জানান, গল্পটা ভারতীয়। তাই মুম্বাই, দিল্লি, উত্তর প্রদেশ, রাজস্থান ও কাশ্মিরে দৃশ্যধারণ করতে হচ্ছে। চলতি বছরের শেষ প্রান্তে অথবা ২০১৭ সালের শুরুর দিকে কাজ শেষ হবে।
deepika-padukone

মাজিদ মাজিদির আগের ছবিগুলোর মতো এতেও মধ্যবিত্ত সমাজের সম্পর্ক এবং আবেগের টানাপোড়েন থাকবে। ৫৭ বছর বয়সী এই নির্মাতার বিখ্যাত ছবির তালিকায় আছে ‘চিলড্রেন অব হ্যাভেন’, ‘দ্য কালার অব প্যারাডাইজ’, ‘বারান’ প্রভৃতি।

এদিকে নেদারল্যান্ডসের রটারডামে এমটিভি ইউরোপ মিউজিক অ্যাওয়ার্ডস (ইএমএ) অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবার হলিউডের লালগালিচায় পা মাড়িয়েছেন দীপিকা। দেশে ফিরেই তিনি নেমে পড়লেন কাজে। তার হাতে এখন আরও আছে সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’।

এ ছাড়া আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে দীপিকার প্রথম হলিউড ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’। এতে তার সহশিল্পী অ্যাকশন তারকা ভিন ডিজেল।

Add Comment

Click here to post a comment