বিনোদন

রেমোকে নিয়ে ‘রেস-থ্রি’ সিনেমায় সালমান!

বলিউড কোরিওগ্রাফার ও নির্মাতা রেমো ডিসুজার একটি নাচের সিনেমায় অভিনয়ের কথা হচ্ছে সালমান খানের। এ বিষয়ে প্রস্তুতিও শুরু হয়েছে। সালমান নাকি নাচের বিভিন্ন মুদ্রা আয়ত্ব করছেন।


সিনেমায় ১৩ বছর বয়সি একটি মেয়ের বাবার চরিত্রে দেখা যাবে এ অভিনেতাকে। নায়িকা চরিত্রে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজকে। টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং শেষ হলেই এ সিনেমার কাজ শুরু হবে। কিন্তু রেমোর এ সিনেমার পরিবর্তে রেস-থ্রি সিনেমার শুটিং শুরু করবেন সালমান। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

শোনা যাচ্ছে, সালমান মনে করছেন রেমোর নাচের সিনেমার চরিত্রটি তার সঙ্গে মানানসই নয়। তার মতে, এটি বরুণ ধাওয়ান অথবা অন্য কোনো কম বয়সি অভিনেতার জন্য উপযুক্ত।

এদিকে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, রেমোর নাচের এই সিনেমাটি আপাতত বন্ধ রেখে রেস-থ্রি সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছেন সালমান। রেস ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমা পরিচালনা করেন আব্বাস-মাস্তান। কিন্তু তৃতীয় কিস্তিতে রেমোকে পরিচালক বানানোর জন্য প্রযোজক রমেশ তাওরানিকে অনুরোধ করেছেন সালমান। প্রযোজক রমেশও বিষয়টি মেনে নিয়েছেন এবং খুব শিগগির রেস-থ্রি সিনেমার শুটিং শুরু হবে।

সম্প্রতি ভাই আরবাজ খানের জন্মদিন উদযাপন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলের সালমান। খুব শিগগির ক্যাটরিনার সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শেষ শিডিউলের শুটিংয়ের উদ্দেশ্যে আবু ধাবি রওনা হবেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। চলতি বছর বড়দিনে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।