খেলা-ধুলা

রুবেলের সামনে অনন্য সুযোগ

11বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) এবারের আসরের প্রথম হ্যাট্রিকের অপেক্ষায় আছে। পেয়ে যেতে পারে শীঘ্রই।  টাইগার পেসার রুবেল হোসেন বিপিএলের ১৭তম ম্যাচে কুমিল্লার ইনিংসের শেষ ওভারের শেষ দুই বলে দু’টি উইকেট নিয়ে এই হ্যাট্রিকের সম্ভাবনা জাগিয়েছেন।

শুক্রবার রাতে কুমিল্লার ইনিংসের শেষ ওভারে অর্ধশতকের দেখা পান স্যামুয়েলস। ব্যক্তিগত ৫২ রান করে ওই ওভারে করা রুবেলের পঞ্চম বলে উইকেটের পেছনে মোহাম্মদ শেহজাদের গ্লাভসে ধরা পড়েন তিনি। আর ইনিংসের শেষ বলে সোহেল তানভীরকেও ঠিক একইভাবে অর্থাৎ উইকেটের পেছনে মোহাম্মদ শেহজাদের গ্লাভসে ক্যাচ বানিয়ে ফিরিয়ে দেন রুবেল।

আর এখানেই ইনিংস শেষ হয়ে যায়। যাতে হ্যাট্রিকের সম্ভাবনা জেগে উঠেছে জাতীয় দলের এই পেসারের সামনে। রুবেলকে তাই হ্যাটট্রিকের অপেক্ষায় থাকতেই হচ্ছে পরবর্তী ম্যাচের জন্য।

আগামী ২২ নভেম্বর নিজেদের ষষ্ঠ ম্যাচে খুলনা টাইটান্সের মুখোমুখি হবে রুবেলের দল রংপুর। সেদিন তিনি তার কাঙ্ক্ষিত ‘হ্যাট্রিক’ পূরণের সুযোগ পাবেন। আর যদি তা করতে হয়, তাহলে ওইদিন নিজের প্রথম বলেই উইকেট নিতে হবে রুবেলকে। দেখা যাক সেদিন তিনি তার কাঙ্ক্ষিত ‘হ্যাট্রিক’ পূরণে সক্ষম হন কিনা!

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেটের আলোচিত এক ক্রিকেটার রুবেল হোসেন। বিশ্বকাপে দুর্দান্ত পারফর্মেন্স করে এনে দেন ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক জয় এবং টাইগারদের সাহায্য করেন প্রথমবারের মতো ক্রিকেট বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে যেতে। তবে ইনজুরির কারণে বেশ কিছু দিন যাবত জাতীয় দলের বাইরে ছিলেন তিনি।

ইনজুরি থেকে সেরে উঠলেও জাতীয় দলে এখনও নিয়মিত হননি। বর্তমানে ঘরোয়া ক্রিকেট খেলছেন এই পেসার। তার সামনে সুযোগ এবারের বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) ভালো কিছু করে জাতীয় দলে আবারো স্থান করে নিতে।

ভিডিওঃ যাত্রীসহ বাস ৩০ ফুট গভীরে তলিয়ে যাওয়ার ভিডিও

Add Comment

Click here to post a comment