বিজ্ঞান ও প্রযুক্তি

রিভ অ্যান্টিভাইরাসে ফ্রি ট্রায়াল সুবিধা

চলতি বছরের জুলাইয়ে বাজারে আসা দেশিয় সাইবার সিকিউরিটি সফটওয়্যার রিভ অ্যান্টিভাইরাস লাইসেন্স ভার্সনের পাশাপাশি ফ্রি ট্রায়াল সুবিধা পাওয়া যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে সফটওয়্যার কম্পানি রিভ সিস্টেমস লিমিটেড।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অন্যান্য অ্যান্টিভাইরাস কিনলে বেশিরভাগ সেবা সীমাবদ্ধ রাখা হয়। কিন্তু রিভ ট্রায়াল ভার্সনেই অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোলসহ কাঙ্ক্ষিত সব সেবাই পাওয়া যাচ্ছে।

 

সেবাটি পেতে ব্যবহারকারীদের যেতে হবে: https://www.reveantivirus.com/ এই ঠিকানায়। আর ওয়েবসাইটে দেয়া হচ্ছে দিনরাত ২৪ ঘন্টা গ্রাহক সেবা এবং পাশাপাশি ফোন কল গ্রাহক সেবা।

 

রিভ অ্যান্টিভাইরাস বাংলাদেশী বহুজাতিক সফটওয়্যার কোম্পানি রিভ সিস্টেমসের একটি পণ্য। প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যালোচনায় পাওয়া গেছে যে উপমহাদেশীয় কম্পিউটার ব্যবহারকারীদের বড় একটি অংশ অ্যান্টিভাইরাস ব্যবহার না করতে এবং যারা ব্যবহার করে থাকেন তাঁদের সিংহভাগ ‘ফ্রি’ বা ট্রায়াল ভার্সন ব্যবহারে অভ্যস্ত।

 

তাঁদের সুবিধার কথা মাথায় রেখে রিভ অ্যান্টিভাইরাসের ট্রায়াল ভার্সনে সব সুবিধা উন্মুক্ত রাখা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

 

ফ্রি ট্রায়ালের ৩০ দিন মেয়াদ শেষে চাইলে অনলাইনে কার্ডের মাধ্যমে কিংবা ‘ক্যাশ অন ডেলিভারি’ ভিত্তিতে ঘরে কিংবা অফিসে বসেও রিভ অ্যান্টিভাইরাস সংগ্রহ করা যাবে।

 

রিভ অ্যান্টিভাইরাসের ট্রায়াল ভার্সন ডাউনলোড করতে ভিজিট করতে হবে: https://www.reveantivirus.com/bd/download এই ঠিকানায়।

ভিডিওঃ মেয়েদের মারামারি দেখুন অস্থির মারামারি

Add Comment

Click here to post a comment