আন্তর্জাতিক

রাস্তায় মেয়েকে মারধর করলো বাবা, বললেন যৌনকর্মীও!‌

180332london_girl_assult_icলন্ডনের অন্যতম নামী হৃদরোগ বিশেষজ্ঞ গওহর রহমান। ছিলেন লন্ডনের বিখ্যাত হাসপাতাল উইগ্যান হাসপাতালে কর্মরত। মেয়ে হ্যালোউইনের পার্টিতে গিয়েছিল। তাই রাস্তায় টেনে-হিঁচড়ে এনে মেয়েকে প্রবল মারধর করলেন বাবা। এমনকি, নিজের মেয়েকে যৌনকর্মী বলতেও মুখে আটকালো না তাঁর। আর এই পুরো ঘটনা প্রকাশ্যে আসার পরে গহরকে সাসপেন্ড করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ঠিক কী ঘটেছিল গতকাল সোমবার রাতে?‌ ১৭ বছরের ওই তরুণী পার্টি করতে যেতে চেয়েছিল এক ছেলে বন্ধুর বাড়িতে। তাতে মত ছিল না গওহরের। কিন্তু বাবার নির্দেশ অমান্য করে পার্টিতে গিয়েছিল মেয়েটি। রাতে সেখানেই ঘুমিয়ে পড়ে সে। এদিকে ভোর পর্যন্ত মেয়ে বাড়িতে না ফেরায় ক্ষিপ্ত হয়ে ওঠে গওহর। বন্ধুর বাড়ি খুঁজে বের করে সেখানে গিয়ে ভাঙচুর করে। মেয়েকে চুলের মুঠি ধরে টেনে রাস্তায় নামিয়ে ছড়ি দিয়ে মারতে শুরু করে। তাকে যৌনকর্মী বলে গালাগালিও দেয়। আঘাত সহ্য করতে না পেরে জ্ঞান হারায় তরুণীটি। এদিকে তারই এক বন্ধু পুলিশকে ফোন করে। তারা এসে উদ্ধার করে ওই তরুণীকে।

এ প্রসঙ্গে তরুণী বলেছে, ‘‌বাবার কথা শুনিনি। তবে তার জন্য যে বাবা এমন দৈত্যের মতো আচরণ করতে পারে, সেটা ভাবতেও পারিনি। বাবাকে কোনও দিন ক্ষমা করতে পারব না। নিজের সন্তানকে কেউ অশালীন গালাগাল করতে পারে, এটা আমার ধারণার বাইরে।’‌আজকাল

আরও পড়ুনঃ  মা কে অপমান করায় এই ছোট শিশুটির প্রতিবাদ দেখুন… সত্যি অবাক করার মত (ভিডিও)

Add Comment

Click here to post a comment