খেলা-ধুলা

রাবাদার বোলিং তোপে অস্ট্রেলিয়াকে লণ্ডভণ্ড করে দক্ষিণ আফ্রিকার বিশাল জয়

PERTH, AUSTRALIA - NOVEMBER 07:  Stephen Cook, Faf du Plessis and Hashim Amla of South Africa celebrate victory after day five of the First Test match between Australia and South Africa at WACA on November 7, 2016 in Perth, Australia.  (Photo by Ryan Pierse - CA/Cricket Australia/Getty Images)

নিজেদের ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে লণ্ডভণ্ড করে দিয়েছে সফরকারী দল দক্ষিণ আফ্রিকা। পার্থ টেস্টে অজিদের গুড়িয়ে বিশাল জয় তুলে নিল ফাফ দু’প্লেসির দল।

প্রোটিয়াদের দেওয়া ৫৩৯ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ৩৬১ রানেই শেষ হয় অজিদের ইনিংস। ফলে ১৭৭ রানের বিশাল ব্যবধানে জয়ী হয় দক্ষিণ আফ্রিকা।

গতকাল চতুর্থ দিনে ৮ উইকেটে ৫৪০ রান তুলে নিজেদের দ্বিতীয় ইনিংস ঘোষণা করে দক্ষিণ আফ্রিকা। ডিন এলগার ও জেপি ডুমিনির সেঞ্চুরির সুবাদে ৫৩৯ রানের বিশাল টার্গেট পায় অস্ট্রেলিয়া।

জবাবে ব্যাট করতে নেমে ৩৭০ রান পিছিয়ে থেকে চতুর্থ দিন শেষ করে অস্ট্রেলিয়া। হাতে ছিল ৬ উইকেট। আজ মাঠে নেমে রাবাদার বোলিং তোপের মুখে পড়ে স্টিভেন স্মিথের দল।

৫ উইকেট শিকার করে রাবাদা একাই ধসিয়ে দেন অজিদের। সেইসঙ্গে হন প্রথম টেস্টের ম্যাচসেরা। রাবাদার কল্যাণে পঞ্চম দিনে মাত্র ১৯২ রান যোগ করতেই হারায় বাকি ৬ উইকেট।

ভিডিও নিউজ : জীবনে কখনো হাতির মিলন দেখছেন বলে মনে হয়না !! তাই এখনই দেখুন (ভিডিও)

 

Advertisements

Add Comment

Click here to post a comment