বিনোদন

রণবীরের সঙ্গে জুটি বেধে অভিষেক হচ্ছে সাইফ কন্যার!

ranveer_sara1478588628অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান। অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। কিছুদিন আগে স্নাতক ডিগ্রি লাভ করেছেন সারা। তাই সিনেমায় অভিষেকের গুঞ্জনটি আরো জোরালো হয়েছে।

প্রথমে শোনা যাচ্ছিল, টাইগার শ্রোফের সঙ্গে স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন সারা। এরপর গুঞ্জন ওঠে, শহিদ কাপুরের ভাই ইশান কাট্টারের সঙ্গে দ্য ফল্ট ইন আওয়ার স্টার সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। এছাড়া জিনিয়াস শিরোনামের একটি সিনেমায় সারাকে দেখা যাবে বলে খবর প্রকাশিত হয়। কিন্তু শেষ পর্যন্ত সবই গুঞ্জন পর্যন্ত সীমাবদ্ধ রয়েছে।

নতুন গুঞ্জন ওঠেছে, মুম্বাইয়ের দুই র‌্যাপার ডিভাইন ও নেইজিকে নিয়ে গলি বয় শিরোনামের একটি সিনেমা নির্মাণ করছেন নির্মাতা জয়া আখতার। আর এ সিনেমায় অভিনয় করবেন রণবীর সিং ও সারা খান। রণবীর দুই র‌্যাপারের একজনের ভূমিকায় অভিনয় করবেন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি ট্যাবলয়েড।

সূত্রের বরাত দিয়ে ট্যাবলয়েডটি জানিয়েছে, জয়া আখতারসহ ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি উভয় প্রযোজক সারার সঙ্গে কথা বলেছেন। তারা বর্তমানে আলোচনার চূড়ান্ত পর্যায়ে রয়েছেন। গলি বয়’র সিনেমার মাধ্যমে সারার অভিষেক হতে পারে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, সিনেমাটির চিত্রনাট্যকার রিমা কাগতি ও নির্মাতা জয়া আখতার উভয়ই কাছ থেকে র‌্যাপার ডিভাইন ও নেইজির জীবনযাপন পর্যবেক্ষণ করেছেন। তারপরই তারা সিনেমাটি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন।

ডিভাইন ও নেইজি দুজনই মুম্বাইয়ের প্রসিদ্ধ র‌্যাপ গায়ক। তাদের বেশির ভাগ গানই এই শহরকে ঘিরে। ডিভাইনের (আসল নাম ভিভিয়ান ফার্নান্দেজ) গাওয়া প্রথম জনপ্রিয় গান ‘ইয়ে মেরা বোম্বে’। তার পর তিনি গেয়েছেন ‘মেরি গলি ম্যায়’, এ থেকেই সিনেমাটির নামকরণ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অন্যদিকে র‌্যাপার নেইজির প্রথম গান ছিল ‘আফাত’।

ভিডিও নিউজ : বিশ্বের সেরা হাসির সংকলন; হাসি থামাতে পারবেন না গ্যারান্টি (ভিডিও)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment