বিনোদন

রণবীরের সঙ্গে আর কখনও কাজ না করার সিদ্ধান্ত ক্যাটরিনার

সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় করতে তার অসুবিধে হয়নি। কিন্তু ক্যাটরিনা কাইফ পরিষ্কার জানিয়ে দিয়েছেন, আর এক সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে তিনি আর কাজ করবেন না। সে জাগ্গা জাসুসের প্রমোশনে তারা নিজেদের মধ্যে লোক দেখাতে যতই হাসিঠাট্টা করুন, ভেতরের বরফ গলেনি মোটেই।

গত বছর জানুয়ারিতে ছাড়াছাড়ি হয়ে যায় রণবীর-ক্যাটরিনার। তাদের ঘনিষ্ঠতা এমন জায়গায় পৌঁছেছিল যে, বিয়ের কথাও ভেবেছিলেন। প্রেম ভেঙে যাওয়ার পরেও দুজনে জাগ্গা জাসুসের কাজ শুরু করায় বলিউড ভেবেছিল, পেশাদারি দিকটা এভাবেই বজায় রাখবেন তারা। কিন্তু ক্যাটরিনাকে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি স্পষ্ট বলে দিয়েছেন, আর নয়।

ক্যাটরিনা বলেন, ‘রণবীরের সঙ্গে আবার কাজ করা অত্যন্ত কঠিন। সকলে জানেন, রণবীরের সঙ্গে বারবার কাজ করা হয়েছে। সেও আমাকে ইঙ্গিত দিয়েছে, এক সঙ্গে আর ছবি না করার ব্যাপারে। অতএব, এটা আর হবে না।’

রণবীর অবশ্য এ ব্যাপারে কোনও মন্তব্য করেননি।

রণবীর-ক্যাটরিনা ঘনিষ্ঠরা অবশ্য দাবি করছেন, সিনেমা আর করা হবে না বলার অর্থ, সময়ের অভাব। আগামী কয়েক বছরের জন্য দুজনের হাত ভর্তি সিনেমা। ক্যাটরিনা করছেন টাইগার জিন্দা হ্যায়, থাগস অফ হিন্দুস্থান আর রণবীর ব্যস্ত সঞ্জয় দত্তের জীবনী ও অয়ন মুখোপাধ্যায়ের ড্রাগন নিয়ে।

তবে শোনা যাচ্ছে, জাগ্গা জাসুস করার সময়েও তাদের সম্পর্কের তিক্ততা এমন জায়গায় পৌঁছায়, যে মাঝে মধ্যেই শুটিং বন্ধ করে দিতে হত।

এবিপি আনন্দ পত্রিকা সূত্রে জানা যায়, রণবীরের আর এক প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন অবশ্য ব্রেকআপের পরেও ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির মত সুপারহিট ছবি করেছেন, করেছেন তামাশা। ভেঙে যাওয়া সম্পর্ক পেশাগত দায়বদ্ধতার পথে বাধা হয়ে দাঁড়ায়নি।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন