বিনোদন

রণবীরের ‘টাইট রেড অন্তর্বাস’ নিয়ে প্রশ্ন তুললেন এই নায়িকা!

দেশজুড়ে গত কয়েক মাস ধরেই ছেয়ে গিয়েছে লাল রঙের ‘টাইট ফিট অন্তর্বাস’ পরিহিত রণবীর সিংয়ের ছবি। ‘বেফিকরে’ ছবির একটি গানের এই দৃশ্য নিয়ে এখন তুমুল আলোচনা। কিন্তু, এই আলোচনায় এবার বাড়তি মাত্রা যোগ করেছে বলিউডের এক নায়িকার বিতর্কিত মন্তব্য।

প্রতিটি সিনেমা হলে শো-শুরুর আগে জাতীয় সঙ্গীত বাজানো বাধ্যতামূলক বলে নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। আর এই নির্দেশকে ঘিরেই বেঁধেছে হইচই। অনেকেই এই সিদ্ধান্তের বিরোধিতা করেছেন। সুপ্রিম কোর্টের এই নির্দেশকে কেউ ‘কমিটেড পেট্রিয়োটিজম’ বা ‘নন কমিটেড পেট্রিয়োটিজম’ পর্যায়ে ব্যাখ্যা করছেন।

বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্নার অভিযোগ, এমন নির্দেশের কার্যকারিতাটাই খুঁজে পাওয়া কঠিন। এমন ‘কমিটেড পেট্রিয়োটিজমের অর্থটা ঠিক কী?’ এই প্রসঙ্গেই তিনি টেনে এনেছেন রণবীর সিং ও বানি কাপুরের সাম্প্রতিক ছবি ‘বেফিকরে’-কে। টুইঙ্কেলের সাফ কথা, ‘সিনেমা দেখার জন্য আমাকে জোর করে কেন দেশভক্তি দেখাতে হবে?

twinkle

যেখানে আমি টিকিট কেটেছি লাল টাইট ফিট অন্তর্বাসে রণবীর সিংকে দেখার জন্য।’ ‘ অথচ সুপ্রিম কোর্ট বলছে সিনেমা শুরুর আগে জাতীয় সঙ্গীত বাজাতে হবে এবং হলে উপস্থিত দর্শকদের উঠে দাঁড়িয়ে সম্মান জানাতে হবে। এমন নির্দেশে আমি সত্যকারেই হতবাক’, বলেও মন্তব্য করেছেন টুইঙ্কেল।

ভিডিওঃ আবেগি এক তথ্যচিত্র নিয়ে যে কারনে তর্ক জমেছে চীনে । দেখুন ভিডিওতে

Add Comment

Click here to post a comment