বিনোদন

রণবীরের কপূরের সামনেই মিলিওনার বয়ফ্রেন্ডের হাত ধরে ঘুরলেন ক্যাটরিনা! (ভিডিওতে)

imageবছরের কাছাকাছি হয়ে গেল রণবীর কপূর এবং ক্যাটরিনা কাইফের বিচ্ছেদের। কিন্তু, তা বলে এভাবে ক্যাটরিনা যে বদলা নেবেন তা হয়তো কষ্মিনকালে ভাবতেই পারেননি রণবীর।

‘আজব প্রেম কি গজব কাহানির’ শ্যুটিং-এ শুরু হয়েছিল রণবীর কপূর ও ক্যাটরিনা কাইফের ‘আজব প্রেমকথা’। কারণ, এই সময় চারিদিকে জোর জল্পনা ছিল কবে বয়ফ্রেন্ড কাম মেন্টর সলমন খানকে বিয়ে করছেন ক্যাটরিনা? সুতরাং, প্রথমাবস্থায় কেউই রণবীরের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেমের সত্যতা মানতে চাননি। কিন্তু, ক্যাটরিনার ফ্ল্যাটের সামনে রোজ রাতে রণবীর কপূরের গাড়ির পার্ক করার ছবি সামনে আসতেই বিষয়টি স্বীকার করে নিতে আর কারোরই আপত্তি হয়নি। সকলেই ভেবেছিলেন রণবীর ও ক্যাটরিনা এই আজব সম্পর্ক আর হয়তো ভাঙবে না। কিন্তু, বলিউডপ্রেমীদের সেই আশা পূর্ণ হয়নি। কারণ, বধূ হিসাবে কপূর পরিবারে কবে আগমন ঘটছে ক্যাটরিনার? এমন সব প্রশ্নের মধ্যেই সম্পর্ক ভেঙে দিয়েছেন রণবীর। কিন্তু, তার জন্য এমন বদলা!

হ্যাঁ, এমনটাই মনে করা হচ্ছে যে সম্পর্ক ভেঙে যাওয়ার বদলা নিলেন ক্যাটরিনা। অলিল কপূরের দেওয়া দীপবলির পার্টিতেই বাচ্চা বয়ফ্রেন্ডের হাত ধরে রণবীর কপূরের সামনেই ঘুরে বেড়ালেন ক্যাটরিনা। আর তাঁর এই বাচ্চা বয়ফ্রেন্ডটা কে? শুনলে চমকে উঠতে হবে, কারণ, তিনি মুকেশ অম্বানীর ছোট ছেলে আকাশ আম্বানি। সদ্য বিদেশে পড়াশোনা শেষ করে রিলায়েন্স ইন্ডাস্ট্রিতে যোগ দিয়েছেন আকাশ। বোর্ড অফ ডিরেক্টরসেও নেওয়া হয়েছে তাঁকে। এই মুহূর্তে আকাশ অম্বানিকে মিলিওনার বলা হচ্ছে। বয়সে আকাশ ক্যাটরিনার থেকে অনেকটাই ছোট। ক্যাটরিনা যেখানে ৩৩ পার করেছেন, সেখানে আকাশ অম্বানি এখনও ২৬ পার করেননি।

কথা বলে কি ক্যাটরিনার টেনশন কাটাচ্ছেন আকাশ?

কিন্তু, অনিল কপূরের পার্টিতে আকাশের হাত ধরে এবং শরীর ঘেঁষাঘেষি করে চলতে বিন্দুমাত্র যেন লজ্জা পেলেন না ক্যাটরিনা। রণবীর দূর থেকে দাঁড়িয়ে সবই নাকি লক্ষ করেছেন। তবে, দু’জনেরই কেউই কাউকে সেরকম কোনও কথা বলেননি বলেই দাবি করা হচ্ছে। একই গাড়িতেই আকাশের সঙ্গে পার্টিতে আসেন ক্যাটরিনা। আকাশ অম্বানির সঙ্গে ক্যাটরিনাকে দেখে সংবাদমাধ্যমের উপস্থিত প্রতিনিধিরা সত্যিকারেই অবাক হয়েছিলেন। কিন্তু, ক্যাটরিনা বা আকাশকে দেখে একবারের জন্যও অপ্রতিভ দেথায়নি। আকাশের হাত ধরেই সংবাদমাধ্যেমর প্রতিনিধিদের সঙ্গে দীপাবলির শুভেচ্ছা বিনিময় করেন ক্যাটরিনা।

অম্বানী পরিবারের সঙ্গে বলিউডের সংযোগ খুবই ঘনিষ্ঠ। এমনকী, ধীরুভাই অম্বানীর দুই ছেলেরই বেশকিছু বিনিয়োগ আছে বলিউডকে ঘিরে। বলিউডের তারকাদের প্রায়শই মুকেশ ও অনিল অম্বানীদের অধিকাংশ পার্টিতেও দেখা যায়। এমনকী, অনিলের স্ত্রী টিনা মুনিম একটা সময় বলিউডের প্রথমসারির নায়িকাদের একজন ছিলেন। সুতরাং, বলিউডের সঙ্গে  অম্বানী পরিবারের বর্তমান প্রজন্মের ওঠাবসা অস্বাভাবিক ব্যাপার নয়। কিন্তু, যেভাবে ক্যাটরিনা প্রকাশ্যে আকাশের হাত ধরেছিলেন এবং আকাশ যেভাবে ক্যাটরিনা গার্ড করে পার্টিতে নিয়ে যাচ্ছিলেন তাতে কিন্তু, এটাকে নিছক বন্ধুত্ব বলাটা সত্যিকারেই কঠিন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Add Comment

Click here to post a comment