খেলা-ধুলা

যোগ্যতার প্রমাণ দিয়ে দু গ্রুপ থেকে ৪ দল সেমিফাইনালে

fজেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বের গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে দুটি গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠেছে। দলগুলো হল ঠাকুরগাঁও, রংপুর, ময়মনসিংহ ও সাতক্ষীরা জেলা।

‘এ’ গ্রুপের শেষ ম্যাচে চারটি দল আজ মাঠে নামে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ময়মনসিংহ জেলা ও রংপুর জেলা। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় নারায়ণগঞ্জ জেলা ও নড়াইল জেলা।

দিনের প্রথম ম্যাচে রংপুর জেলাকে ২-১ ব্যবধানে হারিয়েছে ময়মনসিংহ জেলা। ম্যাচের ১২ মিনিটে সাজেদা ও ৬৫ মিনিটে আমেনা গোল করেন। ৫২ মিনিটে রংপুরের ইশিতা একটি গোল শোধ দেন।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ২-০ গোলে নড়াইল জেলাকে হারিয়েছে নারায়ণগঞ্জ জেলা। নারায়ণগঞ্জের শ্রাবনী ৬৯ ও ৭১ মিনিটে দুটি গোল করেন।

আগামীকাল রোববার কোনো খেলা নেই। পরদিন সোমবার অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ঠাকুরগাঁও ও রংপুর জেলা। আর দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ময়মনসিংহ ও সাতক্ষীরা জেলা।

মঙ্গলবার বিরতি দিয়ে বুধবার অনুষ্ঠিত হবে জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

উল্লেখ্য, জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বে স্থান করে নেওয়া আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ‘এ’ গ্রুপে ছিল ময়মনসিংহ জেলা, রংপুর জেলা, নড়াইল জেলা ও নারায়ণগঞ্জ জেলা। ‘বি’ গ্রুপে ছিল খাগড়াছড়ি জেলা, সাতক্ষীরা জেলা, কুষ্টিয়া জেলা ও ঠাকুরগাঁও জেলা।

ভিডিও:আজব এক গাছ যে খাবার খায় আবার ধুমপানও করে দেখুন সেই অস্থির (ভিডিও)

Add Comment

Click here to post a comment