বিনোদন

যে রহস্য দূর করে দিলেন মেহ্‌জাবিন

fছোট পর্দায় নিয়মিত অভিনয়ে দেখা গেলেও এখনো চলচ্চিত্রে দেখা মিলেনি মেহ্‌জাবিনের। প্রায় ছয় বছরেরও বেশি সময় ধরে মিডিয়ায় কাজ করছেন তিনি। কিন্তু এখনো কেন চলচ্চিত্রে কাজ করছেন না তা নিয়ে রহস্যও ছিল এতদিন। এবার সে রহস্য দূর করে দিলেন মেহ্‌জাবিন নিজেই। আগ্রহ প্রকাশ করলেন চলচ্চিত্রে অভিনয়ের। জানিয়েছেন যদি স্ক্রিপ্ট পছন্দ হয় তাহলেই চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি। মেহ্‌জাবিন বলেন, এতদিন অনেক চলচ্চিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছি। কিন্তু তখন আমার এক্ষেত্রে আগ্রহ ছিল না। এখন চলচ্চিত্রের সার্বিক পরিস্থিত বেশ ভালো মনে হচ্ছে আমার কাছে। তাই চলচ্চিত্রে কাজ করার আগ্রহ তৈরি হয়েছে। তবে সেখানে আমার একটাই শর্ত, স্ক্রিপ্ট পছন্দ হতে হবে। পছন্দ না হলে কাজ করবো না। ছোট পর্দায়ই ব্যস্ত থাকতে
চাই। যদি চলচ্চিত্রে অভিনয় করতেই হয় ভালো কোনো চলচ্চিত্রে অভিনয় করবো। এর বাইরে কিছু নয়। কারণ, আমার কাছে বেশকিছু চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব এসেছে। কিন্তু স্ক্রিপ্ট পছন্দ হয়নি। মেহজাবিনের এমন কথায় যদি ব্যাটে বলে মিলে যায়, তাহলে হয়তো শিগগিরই তাকে দেখা যাবে চলচ্চিত্রের রুপালি পর্দায়। আমাদের নাট্যাঙ্গনের এমন অনেক অভিনেত্রী আছেন যাদের সম্ভাবনা থাকার পরও তারা চলচ্চিত্রে অভিনয় করতে চান না। কিন্তু মেহ্‌জাবিনের ক্ষেত্রে সেই আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে সময় থাকতেই। তাই হয়তো তার এই আগ্রহকে প্রাধান্য দিয়ে তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে আগ্রহী হবেন গুণী কোনো পরিচালক।

এদিকে মেহ্‌জাবিন সর্বশেষ বাংলালিংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন কিবরিয়ার নির্দেশনায়। এরপর আর নতুন কোনো বিজ্ঞাপনে দেখা যায়নি তাকে। তবে আগের মতো টানা নাটকে কাজ করেন না মেহ্‌জাবিন। এ প্রসঙ্গে তিনি বলেন, এখন আমি ভালো স্ক্রিপ্ট না হলে কাজ করি না। তাছাড়া এখন এমন অনেক পরিচালক আছেন যাদের সম্পর্কে আমি খুব বেশি অবগত নই। তাদের সম্পর্কে জেনে বুঝেই কাজ করতে চাই। ভালো ভালো নাটক টেলিফিল্মে অভিনয়ের মধ্যদিয়েই দর্শকের মাঝে বেঁচে থাকতে চাই। তবে মেহ্‌জাবিন যাই বলুন না কেন তার ভক্ত দর্শকরা তাকে রূপালী পর্দায় দেখতে চান। সেই প্রতীক্ষায়ই সময় কাটছে তার ভক্তদের। হয়তো শিগগরিই মেহ্‌জাবিনের দেখা মিলবে রূপালী পর্দায়।

ভিডিও: মুরগী ডিম পাড়ার পর পরই সেই কাঁচা ডিম আগুনে পোড়ালো কী হয় দেখুন!! অবাক হয়ে যাবেন (ভিডিও)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment