রাজনীতি

যে জন্য রেলমন্ত্রীর স্ত্রীকে এক ট্রাক মিষ্টি পাঠাবেন স্বাস্থ্যমন্ত্রী

রেল মন্ত্রী মুজিবুল হকের স্ত্রী’র জন্য এক ট্রাক মিষ্টি পাঠাবেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। নাসিম বলেন, বিয়ে করার পর অনেকেই আপনাকে ফুল দিয়েছে, আমি কিছুই দিতে পারিনি।আপনি আমাদের কাছে মিষ্টি চেয়েছেন।কত মিষ্টি চাই আপনার? সিরাজগঞ্জে যত মিষ্টি আছে, আপনার বধুর জন্য এক ট্রাক মিষ্টি পাঠাবো ইনশাআল্লাহ।

রাজধানীর কমলাপুর স্টেশনে ভারত থেকে আমদানি করা নতুন কোচ দিয়ে ঢাকা-সিরাজগঞ্জ-ঢাকা রুটে ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানে রেলমন্ত্রী মুজিবুল হকের মিষ্টির দাবির প্রেক্ষিতে মোহাম্মদ নাসিম একথা বলেছেন

সিরাজগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামসহ মঞ্চে উপবিষ্ট সংসদ সদস্যদের উদ্দেশে রেলমন্ত্রী বলেন, “২০১৩ সালে সিরাজগঞ্জের জন্য ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ ট্রেন চালু

করেছি, আজ সেটিতে নতুন বগি যোগ হলো। যমুনা রেলসেতু নির্মিত হচ্ছে, সিরাজগঞ্জ থেকে বগুড়া পর্যন্ত রেল লাইনও চালু হবে। সব কিছুই আপনাদের সিরাজগঞ্জের জনগণের সুবিধার জন্য হচ্ছে।”

এ সময় তিনি রসিকতা করে সিরাজগঞ্জের মন্ত্রী-এমপিদের কাছে মিষ্টি দাবি করেন রেলমন্ত্রী। জবাবে অনুষ্ঠানের প্রধান অতিথি মোহাম্মদ নাসিম রেল মন্ত্রীর স্ত্রী’র জন্য এক ট্রাক মিষ্টি পাঠানোর ঘোষণা দেন।

রেলমন্ত্রীর উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বিয়ে করার পর অনেকেই আপনাকে ফুল দিয়েছে, আমি কিছুই দিতে পারিনি।আপনি আমাদের কাছে মিষ্টি চেয়েছেন।কত মিষ্টি চাই আপনার? সিরাজগঞ্জে যত মিষ্টি আছে, আপনার বধুর জন্য এক ট্রাক মিষ্টি পাঠাবো ইনশাআল্লাহ। এই মিষ্টি (স্থানীয় তিন এমপি) মুন্না, মিলন ও তানভির ইমাম পাঠাবে।’

মঞ্চে সেই সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ সদর আসনের এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের এমপি গাজী আমজাদ হোসেন মিলন ও সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের এমপি তানভীর ইমাম।

স্বাস্থ্যমন্ত্রীর এমন বক্তব্যে অনুষ্ঠানে হাস্যরস সৃষ্টি হয়। উপস্থিত সবাই করতালি দিয়ে তার এই বক্তব্যকে সমর্থন জানান। স্বাস্থ্যমন্ত্রী এ সময় রেলমন্ত্রী হিসেবে মুজিবুল হকের যোগ্যতা ও সততারও প্রশংসা করেন।

অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপি ধ্বংস হয়ে যাবে। নাসিম বলেন, ২০১৪ সালে নির্বাচনী ট্রেন মিস করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বিরাট ভুল করেছেন। ২০১৯ সালে আবার নির্বাচনী ট্রেন আসবে। সেই ট্রেনে না উঠলে বিএনপি ধ্বংস হয়ে যাবে।

রেল সচিব ফিরোজ সালাউদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে রেলমন্ত্রী মুজিবুল হক, প্রধানমন্ত্রী রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্না, গাজী আমজাদ হোসেন মিলন ও তানভীর ইমাম প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়ুনঃ ফের অন্তরঙ্গ দৃশ্যে আদিত্য-শ্রদ্ধা (ভিডিও)

Add Comment

Click here to post a comment