বিনোদন

যে কারনে স্ত্রীকে ডির্ভোস দিতে চায় চঞ্চল চৌধুরী

দুই পর্দায় ব্যস্ত জনপ্রিয় ও শক্তিমান অভিনেতা চঞ্চল চৌধুরী। গল্পের সাথের কত চরিত্রেইনা তাকে অভিনয় করতে হয়।

তার দাম্পত্য জীবন প্রায় দশ বছর। কিন্তু নেই কোন সন্তান। আর তার দায়ভার চাপান স্ত্রী হামিদার উপর। সন্তান না হওয়াকে একটি উসিলা করে গ্রামের অন্য এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন চঞ্চল। তাই তার বউকে ডির্ভোস দিয়ে সেই মেয়েকে ঘরে তুলতে চান। গল্পটি চঞ্চল চৌধুরীর বাস্তব জীবনের নয়। ‘উসিলা’ নামের ঈদের একটি বিশেষ নাটকে এমন একটি চরিত্রে দেখা যাবে তাকে।

বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। চঞ্চল চৌধুরী ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন শাহনাজ খুশী, ইভানা, জামিল হোসেন, মাসুদ রানা মিঠু, আশরাফ রবি প্রমূখ।

নাটকটি প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, নাটকের গল্পটি এক কথায় অসাধারণ। আমার অনেক ভালো লেগেছে অভিনয় করে। আর দীপু হাজরার পরিচালনায় এর আগেও ৫টি নাটকে অভিনয় করেছি। সেহেতু তার সাথে ক্যামিষ্ট্রটা আমার ভালোই জানা। দীপু হাজরা বলেন, বৃন্দাবন দাস’দার লেখার ব্যাপারে মন্তব্য করবার মত সৎসাহস আমার নাই।

তবে এই টুকু বলতে পারি দাদার এর আগেও অনেকগুলো নাটক আমি নির্মাণ করেছি। কোনটির সাথে কোনটির গল্পের কোন মিল নাই। এবারও তাই হয়েছে। আশা করি এই ঈদে দর্শক ভিন্ন কিছু দেখতে পাবেন। “উসিলা” নাটকটি ঈদের ২য় দিন সন্ধ্যা ৬ টায় গাজী টিভিতে প্রচার হবে।

Advertisements