খেলা-ধুলা

যেভাবে রাগ ভাঙ্গানো হলো মাশরাফির

22রাগে-ক্ষোভে বিপিএল চলার মাঝেই হোটেল ছেড়ে বাসায় উঠেছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বিপিএল ম্যাচে দল নির্বাচনে ফ্র্যাঞ্চাইজির অনধিকার হস্তক্ষেপের কারণেই তিনি হোটেল ছেড়েছিলেন। তবে শেষ পাওয়া খবর হচ্ছে আজ সন্ধ্যায় মাঠে নামছেন তিনি।

কীভাবে মাশরাফির রাগ ভাঙ্গানো হলো তা নিয়ে বেশ আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তাছাড়া অনেক গুজবও ছড়ানো হচ্ছে এ নিয়ে।

দুপুর একটায় হোটেল রুম ছাড়ার পর আবার বিকেল চারটার মধ্যে ফিরে আসেন মাশরাফি। কিন্তু কী সেই জাদুর কাঠি, যা কুমিল্লার অধিনায়কের রাগ এতো সহজে ভেঙ্গে ফেললো?

জানা গেছে, মাশরাফির রাগ ভাঙ্গানোর জন্য আ হ ম মুস্তফা কামাল ফোন করে কথা বলেছেন। তার আরেকটা পরিচয়ও আছে। তিনি হচ্ছেন, কুমিল্লা ভিক্টোরিয়ানসের স্বত্বধিকারী। এছাড়া দলটির চেয়ারম্যান নাফিসা কামাল ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলটও ফোন করেন মাশরাফিকে। এরপরই রাগ ভাঙ্গে জাতীয় দলের অধিনায়কের।

এর আগে বিপিএল ম্যাচে দল নির্বাচনে ফ্র্যাঞ্চাইজির অনধিকার হস্তক্ষেপের কারণে হোটেল ছেড়ে বাসায় উঠেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সে সময় সাংবাদিকদের সাথে মাশরফি বলেন, ফ্র্যাঞ্চাইজি থেকে দল নির্বাচন করে দিয়ে সেই দল নিয়ে খেলতে বলা হচ্ছে। চাপিয়ে দেওয়া দল নিয়ে তো মাঠে নামা যায় না।

এ সময় মাশরাফি বলেন, সোহেল তানভীরের মতো পারফরমারকে ফ্র্যাঞ্চাইজি দলে নেয় নি। অথচ এখন পর্যন্ত সে একজন সফল খেলোয়ার। তাকে ছাড়া দল সাজানোর প্রশ্নই ওঠে না।

জীবনে কখনো অনৈতিক সিদ্ধান্ত নেইনি জানিয়ে রাগ-ক্ষোভ নিয়ে মাশরাফি বলেন, মালিকদের এমন চাপিয়ে দেওয়া সিদ্ধান্ত আমার পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়। তাই হোটেল ছেড়ে চলে এসেছি।

তবে রাগ কমার পর জাতীয় দলের এই অধিনায়ক বলেন, আমি একজন পেশাদার খেলোয়ার। আমি অবশ্যই খেলবো। খেলে যাওয়াটাই আমার কাজ। না খেলারও কোনো কারন নেই।

এছাড়া কুমিল্লা ভিক্টোরিয়ানস দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলটও জানান, আজ সন্ধ্যার ম্যাচে মাশরাফি খেলবেন। না খেলার মতো কোনো কারণ ঘটেনি।

উল্লেখ্য, গতবারের বিপিএল চ্যম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস টানা তিন ম্যাচে কোনো জয়ের দেখা পায়নি। টানা হারের কারনে ফ্র্যাঞ্চাইজি আর অধিনায়ক মাশরাফির মধ্যে দ্বন্দ্ব শুরু হয় বলে জানা যায়।

আজ সন্ধ্যা ৭টায় ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ানস।

ভিডিওঃ এইটা আমি কি দেখলাম! ১ মিনিটের ভিডিওটি দেখুন! পুরা টাস্কি খাবেন!!

Add Comment

Click here to post a comment