লাইফ স্টাইল

যেভাবে চুমু হবে সুখের

1aপ্রেম-ভালবাসায় সব চেয়ে মধুর সময় কোনটি?‌ লোকে বলে প্রথম চুমু খাওয়ার সময়টা নাকি সারাজীবন মনে থাকে। তাই প্রেমের প্রথম ইনিংসে ভাল ব্যাট করাটা খুবই জরুরি। প্রথম চুমুতেই ধেড়িয়ে ফেললে কিন্তু প্রেমের মুখেই একটা প্রশ্ন চিহ্ন পড়ে যাবে। তাই আগেভাগে জেনে নেওয়া ভাল, ঠিক কী কী না করলে চুমুর সব দিকটা একেবারে পারফেক্ট হবে, সেটা জেনে নিন একনজরে।

আত্মবিশ্বাস:‌ এটা হল আসল কথা। প্রথম চুমুর আগে একটু আধটু চিন্তায় পড়ে সবাই। ভয় করে, কিছুটা রোমাঞ্চও হয়। এই সব মিলিয়েই নিজের উপর আত্মবিশ্বাসটা বাড়িয়ে রাখা জরুরি। কোনও ভাবেই সেটা হারিয়ে ফেললে চলবে না। নিজের উপর ভরসা রাখতে হবে। সঙ্গীকে কিছুতেই বুঝতে দেওয়া চলবে না, আপনি নার্ভাস।

হাতও চাই:‌ চুমু খাবেন ঠোঁটে, কিন্তু একেবারে স্থির হয়ে থাকবেন ওই সময় টুকু?‌ এমন অভ্যাস থাকলে এখনই ত্যাগ করা জরুরি। হাত দিয়ে জড়িয়ে ধরুন। পিঠে, গলায় হাত রাখুন। এতে তো উষ্ণতা বাড়বে। চুমুটাও শুকনো থাকবে না। মরা মাছের মত সঙ্গীকে কেউ পছন্দ করে না। মনে রাখবেন, আপনিও যে বিষয়টির মধ্যে পুরোটা মিশে গেছেন, সেটা বোঝাতে হবে তো।

গন্ধ:‌ অনেকেই আছেন মুখে সিগারেটের গন্ধ, মদের গন্ধ বা অন্য নেশার গন্ধ সহ্য করতে পারেন না। তাই চুমু খাওয়ার আগে মুখে সঙ্গীর অপছন্দের কিছু গন্ধ থাকলে কিন্তু মুশকিলে পড়তেই হবে। আরে, যা আপনার সঙ্গীর পছন্দ নয়, তা আপনি করবেন কেন?‌ তাই প্রথম চুমুর আগে ভাল করে দাঁত মেজে পরিস্কার মুখে যাওয়াই ভাল। মাউথ ফ্রেশনারও লাগিয়ে নিতে পারেন দরকার হলে।

তাড়াহুড়ো নয়:‌ বেশি তাড়াহুড়ো করাটা কিন্তু খুব একটা কাজের কথা নয়। আগে সঙ্গীর মন বুধুন, চাহিদা বুধুন। দেখবেন প্রথম চুমুর উপযুক্ত সময়টা আপনি বুঝতে পারবেন। তারপরেও, যা করবেন দ্রুত করবেন না। প্রেমটা যেখানে আসল, সেখানে ধৈর্য্য ধরেই সবটা উপভোগ করাই কিন্তু ভাল। না হলে সবটা কেচে যেতে পারে। ‌

ভিডিওঃ বলিউড অভিনেত্রীদের হট পার্টি ড্যান্স ভিডিও [এক্সক্লুসিভ]

Add Comment

Click here to post a comment