খেলা-ধুলা

যেকোনো মূল্যে নাসির হোসেনকে চাই!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিগত আসরগুলোর মতো এবারো নতুন মালিকানার অধীনে বিপিএলে অংশগ্রহণ করতে যাচ্ছে প্রতিযোগিতার অন্যতম দল রংপুর রাইডার্স। ‘বসুন্ধরা গ্রুপের’ অধীনের দলটি আসন্ন বিপিএলের জন্য ওঠে-পড়ে লেগেছে দল গোছানোর কাজে। ইতোমধ্যে বেশ কয়েকজন বিদেশী তারকা ক্রিকেটার দলে ভিড়ানোর পর এবার ছক কষছে স্থানীয় তারকা ক্রিকেটারদের দলে ভিড়ানোর।

দলীয় সূত্রমতে গত আসরে রংপুরের হয়ে পারফর্ম করা আরাফাত সানি ও রুবেল হোসেনকে আগামী আসরের জন্যও দলে রেখে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। এবার ঘরের ছেলে নাসির হোসেনকে যেকোনো মূল্যে দলে ভিড়ানোর লক্ষ্য ফ্র্যাঞ্চাইজিটির।

গত আসরে সৌম্য সরকারকে আইকন হিসেবে দলে ভিড়ালেও নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ হন তিনি। তাই এবার সৌম্য সরকারকে আর দলে রাখতে চায় না রংপুর। শোনা যাচ্ছে আগামী বিপিএলের জন্য বাড়ানো হবে আইকন ক্রিকেটারের সংখ্যা। সেক্ষেত্রে যদি নাসির হোসেনকে আইকন করা হয় তাহলে অবশ্যই নাসিরকে দলে নিতে চায় রংপুর।
যেকোনো মূল্যে নাসিরকে দলে নিতে আগ্রহী রংপুর রাইডার্স বলে নিশ্চিত করেছেন দলটির প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক। এ প্রসঙ্গে তিনি বলেন, “শোনা যাচ্ছে বিপিএলে আইকন ক্রিকেটারের সংখ্যা বাড়ানো হবে। যদি নাসিরকে এ তালিকায় অন্তর্ভুক্ত করা হয় তাহলে সবকিছু ছেড়ে আমরা তাকে আগে দলে নিশ্চিত করবো।”

তবে যদি আইকন ক্রিকেটারের তালিকায় নাসির না থাকে তাহলে কি করবে রংপুর রাইডার্স? এক্ষেত্রেও অনড় দলটি। বলে জানালেন ইশতিয়াক সাদেক, “আমাদের লক্ষ্য নাসিরকে দলে নেয়া। এর জন্য সবকিছু করতে প্রস্তুত আমরা।”

এরইমধ্যে ক্রিস গেইলসহ আরো চার বিদেশী ক্রিকেটার শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরার, দুই ক্যারাবিয়ান ক্রিকেটার স্যামুয়েল বদ্রি, জনসন চার্লস ও ইংল্যান্ডের রবি বোপারাকে আসন্ন বিপিএলের জন্য নিশ্চিত করেছে।