খেলা-ধুলা

যুবরাজ সিংয়ের বিয়ে হবে সাড়ম্বরে, যা যা থাকছে

%e0%a6%af%e0%a7%81%e0%a6%ac%e0%a6%b0%e0%a6%be%e0%a6%9cভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের বিয়ে হবে সাড়ম্বরে। ‘‌হু ইজ হু অফ ইন্ডিয়া’?‌ এই তালিকা অনুযায়ী যুবরাজের মা শবনম সিং আমন্ত্রণ জানাতে শুরু করেছেন। আমন্ত্রণপত্রটি বেশ মজার। রঙিন, ঝলমলে। চারটে পাতা তো খুবই মজার। এই প্রতিবেদনের শুরুতে যে দুটি লাইন উল্লেখ করা আছে, তা তুলে ধরলাম ওই আমন্ত্রণপত্র থেকে।

বিয়ের অনুষ্ঠান হবে চণ্ডীগড়ে,মন্ত্রটন্ত্র পড়ে। পাঞ্জাবি সাজে। দেশের সেরা দুই ডিজাইনারকে দিয়ে বর যুবরাজ এবং কনে হেজেলের পোশাক তৈরি করা হয়েছে। অন্তত তিনটি অনুষ্ঠানের কথা জানতে পারছি। বিয়ের অনুষ্ঠানের আগে সঙ্গীত। বিয়ের পর ঘটা করে রিসেপসন। ওখানেই দেশ ও বিদেশের বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হবে।

বল্লে বল্লে তো চলবেই। খানাপিনা, নাচগান, এটা তো সচ্ছল পাঞ্জাবিদের দৈনন্দিন রুটিনের মধ্যেই থাকে। যুবরাজও থাকেন। বিয়ের কটাদিন এই ‘‌থাকা’র ব্যাপারটি পৌঁছে যাবে চৌদুনে। যেন ১৬ মাত্রায় শরীরের বোল ওঠানামা করবে।

আমি বরং এই সুযোগে যুবরাজের নেমন্তন্ন কার্ডের দুটি ছবির কথা বলে নিই। একটিতে যুবরাজ ব্যাট করছেন ক্রিজে দাঁড়িয়ে, পাশে হবু বউ হেজেল। একটু দূরে যুবরাজকে দেখে যেন মাটিতে বসে পড়েছেন বিরাট কোহলির মতো দেখতে এক মানুষ। তাঁকে দেখে যুবরাজ বলছেন, ‘‌ভাই, শাদি।’‌ ভাবখানা এরকম;‌ এখানে তুমি পৌঁছলে কী করে?‌

আর একটি ছবিতে শেরওয়ানি পাঞ্জাবি পরে যুবরাজ ঢোল বাজাচ্ছেন। এবং পাশে নৃত্যরত হেজেল। এই ছবিটাও বেশ মজার। আর সঙ্গীতের দিনের জন্য যে আমন্ত্রণপত্র তৈরি করা হয়েছে, তাতে হেজেল বলছেন, ‘‌আই লাভ ক্রিকেট’‌। হেজেল যদি ক্রিকেট ভালবাসেন, তা হলে যুবরাজের জীবনে ক্রিকেট থাকবে আপাদমস্তক। আমরা তো এটাই চাই। ৩০ নভেম্বর বিয়ে। আমাদের শুভেচ্ছা। ‌‌

ভিডিও নিউজ : অবিশ্বাস্য! তবে এটাই কি ক্রিকেট ইতিহাসে সর্বসেরা রান আউট!! (ভিডিও)

Add Comment

Click here to post a comment