খেলা-ধুলা

ম্যানইউর দুর্দশা যেন পিছুই ছাড়ছে না মরিনহোর

skysports-man-united-fenerbahce-europa-league-football_3823508কখনো জয়। কখনো ড্র। আবার কখনো হার। তবে হারগুলো দৃষ্টিকটু। এভাবেই চলছে হোসে মরিনহোর তত্ত্বাবধানে ম্যানচেস্টার ইউনাইটেড।

বড় বড় তারকাদের নিয়ে দলটি যে খুব ছন্দে আছে তেমনটি বলা যাবে না। ইংলিশ প্রিমিয়ার লিগের ১০ ম্যাচের চারটিতে জয়। ৩টিতে ড্র। ৩টিতে হার। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ৮ এ!
উয়েফা ইউরোপা লিগে ম্যানইউ রয়েছে ‘এ’ গ্রুপে। শক্তিমত্তায় এই গ্রুপের সবচেয়ে শক্তিশালী দল ম্যানইউ। কিন্তু চার ম্যাচের দুটিতে হেরে ও দুটিতে জিতে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে মরিনহোর দল। সবশেষ বৃহস্পতিবার রাতে তারা ২-১ গোলে হার মেনেছে তুরস্কের ক্লাব ফানেরবাখের কাছে!

ঘরের মাঠে ম্যানইউর বিপক্ষে বৃহস্পতিবার রাতে ২ মিনিটের মাথায়ই লিড পায় ফানেরবাখ। মুসা সও গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে ভর করে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় ফানেরবাখ। বিরতির পর ৫০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফানেরবাখের জারেমেইন লেন্স।

৮৮ মিনিট পর্যন্ত ২-০ গোলে এগিয়ে থাকে ফানেরবাখ। ৮৯ মিনিটে ম্যানইউর ওয়েন রুনি গোল করে ব্যবধান কমান। কিন্তু দলকে হারের হাত থেকে রক্ষা করতে পারেননি।

এ জয়ের ফলে চার ম্যাচের ২টি জিতে, ১টি ড্র করে ও ১টিতে হেরে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে তুরস্কের ক্লাবটি।

ভিডিও নিউজ : শাহরুখ খানের সাথে মেয়ে সুহানা খানের এক্সক্লুসিভ ভিডিও!

Advertisements

Add Comment

Click here to post a comment