Advertisements
খেলা-ধুলা

ম্যানইউতে এসেই ইব্রার জার্সি লুকাকুর

এভারটন থেকে গ্রীষ্মের দলবদলেই ম্যানচেস্টার ইউনাইটেডে ভেড়ানো হয়েছে রোমেলু লুকাকুকে। ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটিতে জ্লাতন ইব্রাহিমোভিচের ৯ নম্বর জার্সি পরার অনুমতি পেয়েছেন তিনি।

ওয়েন রুনির এভারটনে যাওয়া এবং ইনজুরির কারণে ইব্রার খেলতে না পারায় ম্যানইউর আক্রমভাগে শূন্যতা সৃষ্টি হয়েছে। তবে ফর্মে থাকা লুকাকুকে আনায় সেই শূন্যতা কিছুটা পূরণ হয়েছে। নতুন ক্লাবে ইব্রার পরিধান করা ৯ নম্বর জার্সি গায়েই খেলতে দেখা যাবে লুকাকুকে। ইব্রা নিজেই এমন অনুমতি দিয়েছেন বলে জানিয়েছেন বেলজিয়াম এ স্ট্রাইকার।

ইএসপিএনকে দেওয়া সাক্ষাতকারে লুকাকু এ প্রসঙ্গে বলেন, ‘কত নম্বর জার্সিতে খেলব তা আমি সবসময় মায়ের কাছে জানতে চাইতাম। আমি সবসময় ১০ নম্বর জার্সিতে খেলতাম কেননা আমার মায়ের জন্মতারিখ ১০ অক্টোবর। এজন্যই আমি ১০ নম্বর জার্সিতে খেলতাম। আমি এখানে ৯ নম্বর জার্সিতে খেলার কথা জানিয়েছি। কারণ আমি একজন স্ট্রাইকার। এটা অসাধারণ একটি নম্বর। আমি ইব্রার কাছে অনুমতি চেয়েছিলাম। আমাকে অনুমতি দেওয়ায় তাকে ধন্যবাদ দিতে চাই।’

৭৫ মিলিয়ন পাউন্ডে এভারটন থেকে ওল্ড ট্রাফোর্ডের ক্লাব ম্যানইউতে যোগ দিয়েছেন লুকাকু। রেড ডেভিলস ক্লাবটিতে এসে মেডিকেল পরীক্ষার পর প্রাক-মৌসুম প্রস্তুতিতে যোগ দিয়েছেন বেলজিয়াম এ তারকা।

Advertisements