খেলা-ধুলা

ম্যাচ সেরা মাহমুদউল্লাহ

1aবিপিএলের (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে শেষ মুহূর্তের উত্তেজনায় ঠাসা ম্যাচে ৩ রানের জয় পেয়েছে খুলনা টাইটানস। বুধবার মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন দলটি আসরের আর এক নতুন দল রাজশাহী কিংসকে হারিয়েছে।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এদিন দুপুরে টসে জিতে প্রথমে ব্যাটিং করে ১৩৩ রান সংগ্রহ করে খুলনা টাইটানস।। জয়ের জন্য ১৩৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে সব উইকেট হারিয়ে ১৩০ রান সংগ্রহ করে রাজশাহী কিংস।

জয়ের দ্বারপ্রান্তেও পৌঁছে গিয়েছিল রাজশাহী। কিন্তু শেষ ওভারে মাহমুদউল্লাহর বুদ্ধিদীপ্ত বোলিংয়ে শেষ পর্যন্ত ৩ রানে হার মেনেছে রাজশাহী।

২ ওভার বল করে মাত্র ৬ রান দিয়ে ৩ উইকেট নেন মাহমুদউল্লাহ রিয়াদ। শেষ ওভারেই তিনি ৩টি উইকেট শিকার করেন। জয়ের জন্য শেষ ওভারে রাজশাহীর প্রয়োজন ছিল ৭ রান। হাতে ছিল ৩টি উইকেট। কিন্তু ৪ রানের বেশি নিতে পারেনি রাজশাহী। ফলে ৩ রানের দারুণ এক জয় পায় খুলনা টাইটানস। বল হাতে খুলনার জুনায়েদ খান ৪টি উইকেট নিয়েছেন। ৩টি উইকেট নিয়েছেন মাহমুদউল্লাহ। শফিউল ইসলাম নিয়েছেন ২টি।

ব্যাট হাতে রাজশাহীর মুমিনুল হক সর্বোচ্চ ৬৪ রান করেন। ৩১ রান করেন ড্যারেন স্যামি। ১০ রান করেন সামিত প্যাটেল। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি। ৩২ রান ও ৩ উইকেট নেয়ায় ম্যাচসেরা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

ভিডিওঃ ভিডিওতে দেখুন কিভাবে কনডম তৈরি করা

Advertisements

Add Comment

Click here to post a comment